ঝিনাইদহে কলাবাগান ফুটসাল প্রিমিয়ার লিগে চলন্ত এসসি চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ঝিনাইদহে কলাবাগান ফুটসাল প্রিমিয়ার লিগে চলন্ত এসসি চ্যাম্পিয়ন

    September 2nd, 2018

    এলিস হক, ঝিনাইদহ হতে

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঝিনাইদহ, ২ সেপ্টেম্বর: ঝিনাইদহে কলাবাগান ফুটসাল প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে চলন্ত স্পোর্টিং ক্লাব। গত বৃহস্পতিবার প্রতিযোগিতার ফাইনালে চলন্ত স্পোর্টিং ক্লাব ৪-১ গোলে রংধনু স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

    ঝিনাইদহ শহরের ওয়াজির আলী স্কুল মাঠে ফুটসাল প্রিমিয়ার লিগের ফাইনালে রংধনু স্পোর্টিং ক্লাব প্রথমে গোল দিয়েও দলের পতন রোধ করতে পারেনি। ৪-১ গোলে হারলো শিরোপা প্রত্যাশী রংধনু এসসি জুনিয়র দল।

    চ্যাম্পিয়ন চলন্ত এসসির পক্ষে গোল করেন রতন, জয়, রনি ও হৃদয় এবং রানার্স আপ রংধনু জুনিয়রের পক্ষে একমাত্র গোলটি করেন সবুজ।

    তামিম, মানিকসহ অন্যান্য সতীর্থ খেলোয়াড়েরা চলন্ত স্পোর্টিংয়ের বিপক্ষে স্বাভাবিক খেলা দেখাতে ব্যর্থ হন। মাঝে মধ্যে উপরে উঠে বক্সের মধ্যে এসে খেই হারিয়ে ফেলেন। অবশ্য ৩টি গোল অমার্জনীয়ভাবে গোলের সহজ সুযোগ হাতছাড়া করেন তামিম, মানিক ও সোহেল। রংধনু দল আরো ২/৩টি গোল খাওয়ার বিপদ হতে বাঁচিয়েছেন গোলকিপার রাজু। খেলার প্রথমার্ধের শেষ দিকে রেফারি রবিউল ইসলাম ফাউল করার অপরাধে রংধনুর সোনাকে হলুদ কার্ড দেখান।

    পক্ষান্তরে চলন্ত স্পোর্টিং ক্লাবের কামাল সারা মাঠ চষে বেড়ান। কামাল ও রতনের সঙ্গে সহযোগী খেলোয়াড়ের দারুণ বোঝাপড়া ছিল। কাঁদা মাঠে নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নেন চলন্ত এসসির খেলোয়াড়েরা।

    কলাবাগান ফুটসাল প্রিমিয়ার লীগের ম্যান অব দ্য হিসেবে পুরস্কার পান শিরোপাজয়ী দলের রতন এবং ম্যান অব দ্য টুর্নামেন্টের পুরস্কার লাভ করেন একই দলের কামাল। ফাইনাল খেলা শেষে ট্রফি তুনে দেন ঝিনাইদহ শহরের অংকুর নাট্যগোষ্ঠীর বিশিষ্ট অভিনেতা কামরুল ইকবাল। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল যথাক্রমে পেয়েছে নগদ ৬ হাজার ও ৪ হাজার টাকা।

    চলন্ত স্পোর্টিং ক্লাব : গোলকিপার ফিরোজ, কামাল, রতন, জয়, রনি, কার্তিক ও হৃদয়। অতিরিক্ত টিটন, মানিক ও সজিব।

    রংধনু স্পোর্টিং ক্লাব ; গোলকিপার রাজু, সোনা, সবুজ, মানিক, লিয়ন, তামিম, আলামিন ও কাইফ। অতিরিক্ত অনন্ত, রবি, সোহেল ও অন্তর।

    ফাইনাল খেলা শেষে ঝিনাইদহ শহরের কলাবাগানের তরুণ বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোঃ সজিব আহমেদ ও সৌমিন রায় এই প্রতিবেদককে জানান, আগামীতে এই ধরনের ফুটসাল প্রতিযোগিতার আয়োজন করবো আমরা। স্থানীয় দলসহ বাইরের দলগুলোকে আমরা আমন্ত্রণ জানাবো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...