ঝিনাইদহে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবলের নতুন চ্যাম্পিয়ন মধুহাটী ইউপি – BD Sports 24
  • ঝিনাইদহে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবলের নতুন চ্যাম্পিয়ন মধুহাটী ইউপি

    September 13th, 2018

    এলিস হক, ঝিনাইদহ হতে

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঝিনাইদহ, ১৩ সেপ্টেম্বর: ঝিনাইদহে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে মধুহাটী ইউপি। আজ বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহ জেলা সদরের স্থানীয় সরকারি বালক উচ্চবিদ্যালয়ের মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল প্রতিযোগিতার ফাইনালে মধুহাটী ইউপি টাইব্রেকারে ৩-০ গোলে পাগলা কানাই ইউপিকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

    নির্ধারিত সময়ে উভয় দল কোনো গোল করতে না পারায় খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে মধুহাটী দলের ১১ নম্বর জার্সি খেলোয়াড় অধিনায়ক আরিয়ান, ৭ নম্বর জার্সি ইমরান ও ৯ নম্বর জার্সি সুমন গোল করলেও ১০ নম্বর সামিরুল গোল করতে পারেননি। পক্ষান্তরে পাগলা কানাই দলের ৯ নম্বর জার্সি দুলাল করলেও অপরাপর ১১ নম্বর বদলী খেলোয়াড় তুষার, ৭ নম্বর খেলোয়াড় আলামিন ও ২ নম্বর খেলোয়াড় অধিনায়ক প্রিন্স মাহমুদ টাইব্রেকারে গোল করতে ব্যর্থ হন। সেই সুবাদে গোলকিপার মুকুলকে ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার তুলে দেয়া হয়।

    ফাইনাল খেলাশেষে প্রধান অতিথি জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়ের কাছে ট্রফি তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ সদর উপজেলার নির্বাহী অফিসার শাম্মী ইসলাম। সঞ্চালনার দায়িত্বে ছিলেন টুর্নামেন্টের সদস্যসচিব ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিকাশ কুমার ঘোষ এবং সার্বিকভাবে প্রতিযোগিতার সমন্বয়কারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র নির্বাহী সদস্য ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কাউন্সিলর সাবেক ক্রীড়াবিদ জয়নাল আবেদীন। ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ রায়হানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া এবং চ্যাম্পিয়ন দল মধুহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েলসহ আরো অনেকে এই সময়ে উপস্থিত ছিলেন।

    গোটা টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন মধুহাটী দলের ৭ নম্বর জার্সি ইমরান।

    ম্যান অব দ্য টুর্নামন্টের পুরস্কার পেয়েছেন মধুহাটী দলের গোলকিপার মুকুল।

    রেফারি: শাহ মোহাম্মদ আবদুল্লাহ। সহকারি রেফারি: জামাল হোসেন ও শেখ মোহাম্মদ বেলাল হোসেন। ৪র্থ সহকারী রেফারি: আজিজুর রহমান শামিম।

    মধুহাটী ইউপি: গোলকিপার মুকুল ১৭, তাজিন ২, সাব্বির ৩, উজ্জল ৪, তৌফিক ৫, ইমরান ৭, সুমন ৯, সামিরুল ১০, আরিয়ান ১১ (অধিনায়ক), সাদিকুর ১৫ ও আশিকুর ১৬।

    পাগলা কানাই ইউপি: গোলকিপার রাকিবুল, প্রিন্স মাহমুদ ২ (অধিনায়ক), সাকিবুল ৪, মিনাজুল ৫, মাশরাফি বিন অন্তু ৬, আলামিন বিশ্বাস ৭, ফারুক ৮ (তুষার ১১), দুলাল ৯, শামিম ১০, আকাশ ১৩ ও সজিব মন্ডল ১৬।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা