টটেনহ্যাম হটসপারের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত ম্যান ইউ – BD Sports 24
  • টটেনহ্যাম হটসপারের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত ম্যান ইউ

    August 28th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ওল্ড ট্রাফোর্ড, ২৮ আগস্ট: গত রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে লুকাস মৌরার জোড়া গোলে টটেনহ্যাম হটসপারের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

    এর ফলে তিন ম্যাচে দ্বিতীয় হারের মুখ দেখলো ম্যান ইউ। ৩ খেলায় ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ১৩তম স্থানে রয়েছে হোসে মরিনহোর শিষ্যরা।

    অপরদিকে টানা তৃতীয় জয়ে ৯ পয়েন্ট নিয়ে গোলপার্থক্যে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে রয়েছে টটেনহ্যাম হটসপার। শীর্ষে রয়েছে লিভারপুল।

    প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। সবকটি গোলই হয় দ্বিতীয়ার্ধে। ৫০ মিনিটে টটেনহ্যাম হটসপারের হয়ে গোলের সূচনা করেন হ্যারি কেন। ট্রিপারের কর্নার থেকে চমৎকার হেডে ম্যান ইউ’র জালে বল পাঠান স্ট্রাইকার হ্যারি কেন (১-০)।

    ২ মিনিট পরই অর্থাৎ ৫২ মিনিটে লুকাস মৌরা গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। এ সময় ট্রিপারের কাছ থেকে বল পেয়ে ম্যান ইউ’র জালে বল পাঠাতে ভুল করেননি লুকাস মৌরা (২-০)।

    ৮৪ মিনিটে লুকাস মৌরা নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করেন। এ সময় হ্যারি কেন-এর চমৎকার পাসে বল লুকাস মৌরা ম্যান ইউ’র জালে বল পাঠান (৩-০)। সেইসাথে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-০ গোলে বিধ্বস্ত করে টটেনহ্যাম হটসপার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা