টটেনহ্যাম হটস্পার কোচ পচেত্তিনো বরখাস্ত – BD Sports 24
  • টটেনহ্যাম হটস্পার কোচ পচেত্তিনো বরখাস্ত

    November 20th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২০ নভেম্বর: মাউরিসিও পচেত্তিনোকে বরখাস্ত করেছে টটেনহ্যাম হটস্পার। আর্জেন্টাইন কোচের বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছে গোলডটকম। ফলে লন্ডনের ক্লাবটির সঙ্গে পাঁচ বছরের সম্পর্কে ইতি ঘটল ৪৭ বছরের কোচের।

     

    ২০১৪ সালে টটেনহ্যামের দায়িত্ব নেন পচেত্তিনো। তারপর ক্লাবকে এক অন্য উচ্চতায় নিয়ে যান। ২০১৬-১৭ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় হয় হটস্পাররা।

    প্রিমিয়ার লিগে আলো ছড়ানোর পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগেও নিয়মিত মুখ হয়ে ওঠে টটেনহ্যাম। গত আসরে তো ফাইনালও খেলেছে তারা। মাদ্রিদের সেই ফাইনালে অবশ্য স্বদেশী লিভারপুলের কাছে হেরে যায় পচেত্তিনোর দল।

     

    চ্যাম্পিয়ন্স লিগের ওই ফাইনালের পর থেকে চাপে পচেত্তিনো। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে বাজে শুরু হয়েছে তাদের। পয়েন্ট তালিকায় টটেনহ্যাম আছে ১৪ নম্বরে। শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ২০ এবং শীর্ষ চারের অন্য দলগুলোর চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে। কোনো প্রতিযোগিতাতেই সবশেষ পাঁচ ম্যাচে জয় পায়নি টটেনহ্যাম।

     

    পচেত্তিনোর বরখাস্তের খবর নিশ্চিত করে টটেনহ্যাম চেয়ারম্যান ড্যানিয়েল লেভি বলেছেন, ক্লাব পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে। হেড কোচের সঙ্গে তাই ছেড়ে দেয়া হয়েছে কোচিং স্টাফের অন্য সদস্যদেরও।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা