টরেন্টো মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডে ওয়ারিঙ্কা, জকোভিচ – BD Sports 24
  • টরেন্টো মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডে ওয়ারিঙ্কা, জকোভিচ

    August 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    টরেন্টো, ৮ আগস্ট: টরেন্টো মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডে উঠেছেন স্ট্যান ওয়ারিঙ্কা ও নোভাক জকোভিচ। বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেনের আগে নিজেদেরও সর্বোচ্চ ভালোভাবে প্রস্তুত করে তোলাই এই দুজনের মূল লক্ষ্য।

    হাঁটুর ইনজুরি কাটিয়ে কোর্টে ফেরা ওয়ারিঙ্কা টরেন্টার প্রথম রাউন্ডে অস্ট্রেলিয়ার ১৬তম বাছাই নিক কিরগোয়িসকে ১-৬, ৭-৫, ৭-৫ গেমে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠেছে।

    অপর ম্যাচে উইম্বলডন বিজয়ী জকোভিচ বসনিয়া ও হার্জেগোভেনিয়ার মির্জা বেসিককে ৬-৩, ৭-৬ (৭/৩) গেমে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন। প্রথম রাউন্ডে প্রতিপক্ষ হিসেবে জকোভিচ ড্র’তে দক্ষিণ কোরিয়ান চুং হেয়নকে পেলেও ইনজুরির কারনে তিনি নাম প্রত্যাহার করে নিয়েছিলেন।

    একপেশে প্রথম সেটে তিনবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী ওয়ারিঙ্কা ১৬তম বাছাই কিরগিয়সের বিপক্ষে দাঁড়াতেই পারেননি। এক বছর আগে হাঁটুর দুটি অস্ত্রোপচারের পরে এটিপি ট্যুরে ফিরে এসে ওয়ারিঙ্কা এখনো তার সেরা ফর্ম ফিরে পাননি।

    ম্যাচ শেষে এ সম্পর্কে সুইস এই তারকা বলেছেন, ‘আমি এখন আত্মবিশ্বাসের দিকে তাকিয়ে আছি, বেশি বেশি ম্যাচ খেলার দিকে তাকিয়ে আছি। এখানে সরাসরি ড্র’তে আসার জন্য আমাকে ওয়াইল্ড কার্ড দেয়া হয়েছে, এজন্য আমি সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞ। আমি জানতাম ম্যাচটা কঠিন হবে। ১-৬ গেমে পরাজিত হয়ে পরবর্তীতে ৭-৫, ৭-৫ গেমে জয়ী হওয়া সত্যিই দারুন কিছু।’

    ওয়ারিঙ্কা, জকোভিচ জিতলেও জাপানীজ তারকা কেই নিশকোরি ৭-৫, ৬-১ গেমে নেদারল্যান্ডের রবিন হাসের কাছে পরাজিত হয়ে প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছেন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা