টস জিতে ফিল্ডিংয়ে চেন্নাই – BD Sports 24
  • টস জিতে ফিল্ডিংয়ে চেন্নাই

    May 27th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ২৭ মে:  আইপিএলের এগারতম আসরের ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ। সেই শিরোপা জয়ের ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

    চেন্নাই দলপতি ধোনি বলেন, আমাদের ব্যাটসম্যানদের আজ অতিরিক্ত প্রেসারে থাকতে হচ্ছে। এটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। আজ আমরা একটি পরিবর্তন নিয়ে মাঠে নামছি। কারান শর্মা ফিরেছেন, বাদ পড়েছেন হরভজন সিং।

    সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন বলেন, দারুণ উইকেট। আমরা ভালো স্কোর গড়তে চাই। তিনি বলেন, ইনজুরির কারণে আজ খেলছেন না উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। তার বদলে আজ খেলছেন এবং সেইসাথে উইকেটকিপিং করবেন শ্রীভাটস গোস্বামী। এছাড়া খলিল-এর বদলে আজ খেলছেন সন্দীপ শর্মা।

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, আমবাতি রাইদু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডোয়াইন ব্র্যাভো, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, কারান শর্মা, শার্দুল ঠাকুর এবং লাঙ্গি এনগিদি।

    সানরাইজার্স হায়দরাবাদ: শিখর ধাওয়ান, শ্রীভাটস গোস্বামী (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), সাকিব আল হাসান, দীপক হুদা, ইউসুফ পাঠান, কার্লোস ব্রেথওয়েট, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাউল এবং সন্দীপ শর্মা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা