টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ: আরিফুল হকের অভিষেক – BD Sports 24
  • টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ: আরিফুল হকের অভিষেক

    October 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    চট্টগ্রাম, ২৬ অক্টোবর: সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষটিতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

    মাশরাফি জানান, আজ তিনটি পরিবর্তন আনা হয়েছে বাংলাদেশ দলে। পরপর দুই ম্যাচে ০ রানে আউট হওয়া ফজলে মাহমুদ রাব্বিকে আজ দলে নেয়া হয়নি। ফিরেছেন ওপেনার সৌম্য সরকার। এছাড়া তৃতীয় ওয়ানডেতে বিশ্রাম দেয়া হয়েছে পেসার মোস্তাফিজুর রহমান এবং স্পিনার মেহেদী হাসান মিরাজকে। এই দুইজনের বদলে আজ মাঠে নামছেন আরিফুল হক এবং আবু হায়দার রনি। এতে আরিফুল হকের আজ ওয়ানডেতে অভিষেক হতে যাচ্ছে।

    অপরদিকে আজ জিম্বাবুয়ে দলে পরিবর্তন আনা হয়েছে দুটি। বাদ পড়েছেন টেন্ডাই চাতারা এবং ব্রেন্ডন মাভুতা। দলে ঢুকেছেন রিচার্ড গারাবা এবং ওয়েলিংটন মাসাকাদজা।

     

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    বাংলাদেশ: লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিথুন, মাহামুদুল্লাহ রিয়াদ, আরিফুল হক, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম ও আবু হায়দার রনি।

    জিম্বাবুয়ে: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), সেপাস জোওয়াও, এলটন চিগুম্বুরা, ব্রেন্টন টেইলর (উইকেটরক্ষক), সেন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, রিচার্ড গারাবা, কাইল জার্ভিস এবং ওয়েলিংটন মাসাকাদজা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা