টস জিতে ফিল্ডিং নিয়েছে ইংল্যান্ড – BD Sports 24
  • টস জিতে ফিল্ডিং নিয়েছে ইংল্যান্ড

    September 11th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ম্যানচেস্টার, ১১  সেপ্টেম্বর: সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ ওযানডে সিরিজের প্রথমটিতে টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

     

    ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান বলেন, এই উইকেটটি বেশ চমৎকার। আমরা চাইবো অস্ট্রেলিয়াকে কম রানে বেধে রাখতে। টম কারান, স্যাম কারান ও টম ব্যান্টন ওয়ানডে ম্যাচে খেলার সুযোগ পাননি।

     

    অসি অধিনায়ক অ্যারন ফিঞ্চ জানান, গতকাল অনুশীলনের সময় মাথায় চোট পাওয়ায় আজ খেলছেন না দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান স্টিভেন স্মিথ। এর ফলে মার্কাস স্টয়নিস তিন নম্বরে ব্যাট করতে নামবেন।

     

    দুই দলের মধ্যকার ১৫০তম ওয়ানডে ম্যাচ এটি। এর আগে ১৪৯টি ওয়ানডে ম্যাচে অস্ট্রেলিয়া জিতেছে ৮২টিতে। আর ইংল্যান্ড জয় পেয়েছে ৬২টি।  ‍২টি ম্যাচ টাই হয়েছে এবং কোনো ফলাফল হয়নি তিনটি ম্যাচে।

     

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    ইংল্যান্ড: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), স্যাম বিলিংস, জস বাটলার (উইকেটরক্ষক), মইন আলী, ক্রিস ওকস, জোফরা আর্চার, আদিল রশিদ ও মার্ক উড।

    অস্ট্রেলিয়া: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মার্কাস স্টয়নিস, মার্নাস লাবুশানে, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জস হ্যাজেলউড ও অ্যাডাম জাম্পা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...