টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান – BD Sports 24
  • টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

    September 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ২৫ সেপ্টেম্বর: এশিয়া কাপে সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন আফগানিস্তান অধিনায়ক আসগর আফগান। টানা দুই ম্যাচ হেরে এশিয়া কাপের ফাইনালে যাওয়ার আশা আগেই শেষ হয়ে গেছে আফগানদের। অপরদিকে ভারত টানা দুই ম্যাচ জিতে ফাইনাল নিশ্চিত করে রেখেছে।

    ৭ ওভার শেষে আফগানিস্তানের সংগ্রহ ৪৮/০। মোহাম্মদ শাহজাদ ৪১ এবং জাবেদ আহমাদি ৩ রান নিয়ে ক্রিজে রয়েছেন।

    এশিয়া কাপে ভারতের অধিনায়কত্ব করা রোহিত শর্মাকে বিশ্রামে রাখা হয়েছে। তার বদলে অধিনায়কের দায়িত্ব পালন করছেন মহেন্দ্র সিং ধোনি। এর ফলে ৬৯৬ দিন পর আবারও ভারতের অধিনায়কের দায়িত্ব পেলেন ধোনি। সেইসাথে আজ ২০০তম ওয়ানডে ম্যাচে অধিনায়কত্ব করছেন ধোনি।

    এছাড়া আজ ভারতীয় দলে পরিবর্তন আনা হয়েছে ৫টি। ভারতের হয়ে ওয়ানডেতে আজ অভিষেক ঘটছে দীপক চাহারের। অপরদিকে আফগানিস্তান দলে পরিবর্তন হয়েছে দুটি।

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    ভারত: লোকেশ রাহুল, আমবাতি রাইদু, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), মনিষ পান্ডে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, সিদ্ধার্থ কাউল, কুলদীপ যাদব এবং খলিল আহমেদ

    আফগানিস্তান: মোহাম্মদ শাহজাদ, জাভেদ আহমাদি, রহমত শাহ, আসগর আফগান (অধিনায়ক), হাসমতুল্লাহ শাহিদি, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, রশিদ খান, গুলবদিন নায়েব, মুজিব উর রহমান এবং আফতাব আলম।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...