টস জিতে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ – BD Sports 24
  • টস জিতে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

    April 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    করাচি, ৩ এপ্রিল: তিন ম্যাচ টি২০ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন মোহাম্মদ।

    পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ জানান, আজকের ম্যাচে মোহাম্মদ আমির ও হাসান আলীকে বিশ্রাম দেয়া হয়েছে। তাদের বদলে নেয়া হয়েছে শাহীন আফ্রিদি ও উসমান খানকে।

    অপরদিকে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন মোহাম্মদ বলেন, তার দলে একটি পরিবর্তন আনা হয়েছে। কেসরিক-এর পরিবর্তে আন্দ্রে ম্যাককার্থিকে দলে নেয়া হয়েছে। এর ফলে আন্দ্রে ম্যাককার্থির টি-২০তে অভিষেক ঘটছে আজ

    ইতোমধ্যে প্রথম ম্যাচ জিতে সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক পাকিস্তান। আজ জিতলে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করবে তারা। অপরদিকে এ ম্যাচে জয় পেলে হোয়াইটওয়াশ এড়াতে সক্ষম হবে ওয়েস্ট ইন্ডিজ।

    দুই দলের খেলোয়াড়র হলেন:

    পাকিস্তান: ফখর জামান, বাবর আজম, হোসাইন তালাত, আসিফ আলী, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক/উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, সাদাব খান, শাহীন আফ্রিদি ও উসমান খান।

    ওয়েস্ট ইন্ডিজ: ওয়ালটন, আন্দ্রে ফ্লেচার, মারলন স্যামুয়েলস, জেসন মোহাম্মদ (অধিনায়ক), দিনেশ রামদিন, রভম্যান পাওয়েল, কেমু পাল, এমরিত, আন্দ্রে ম্যাককার্থি, স্মিথ ও স্যামুয়েল বদ্রি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা