টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ – BD Sports 24
  • টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

    November 30th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩০ নভেম্বর: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

    কাঁধের ইনজুরির কারণে গত টেস্টের দল থেকে বাদ পড়েছেন স্বাগতিক দলের ওপেনার ইমরুল কায়েস। তার বদলে আজ অভিষেক ঘটছে তরুণ ওপেনার সাদমান ইসলামের। আঙুলের ইনজুরি সত্ত্বে আজ খেলছেন মুশফিকুর রহীম।

    এছাড়া এই প্রথমবারের মতো কোনো পেসার ছাড়াই টেস্ট ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। মোস্তাফিজুর রহমান আজ খেলছেন না। মুশফিকুর রহীমের জায়গায় আজ উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন লিটন দাস।

    অপরদিকে এক ম্যাচ নিষিদ্ধের কারণে আজ খেলতে পারছেন না ক্যারিবীয় ক্রিকেটার শ্যানন গ্যাব্রিয়েল। তার জায়গায় আজ খেলছেন শেরমন লুইস।

     

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    বাংলাদেশ: সাদমান ইসলাম, সৌম্য সরকার, মুমিনুল হক, মোহাম্মদ মিথুন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহামুদুল্লাহ রিয়াদ, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও নাইম হাসান।

    ওয়েস্ট ইন্ডিজ: ক্রেইগ ব্রেথওয়েট (অধিনায়ক), কাইরন পাওয়েল, সাই হোপ, সুনিল আমব্রিস, রোস্টন চেজ, সিমরন হেটমেয়ার, শ্যান ডরিচ (উইকেটরক্ষক), জোমেল ওয়ারিকান, দেবেন্দ্র বিশু, কেমার রোচ এবং শেরমন লুইস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা