টস জিতে ব্যাটিংয়ে শ্রীলংকা – BD Sports 24
  • টস জিতে ব্যাটিংয়ে শ্রীলংকা

    July 31st, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ৩১ জুলাই: সফরকারী বাংলাদেশকে হোয়াইটওয়াশ করানোর ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন  লঙ্কান অধিনায়ক  দিমুথ কারুনারত্নে। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে ৯১ রানে এবং দ্বিতীয়টিতে সাত উইকেটে বাংলাদেশকে পরাজিত করে সিরিজ জয় আগেভাগেই নিশ্চিত করেছে শ্রীলংকা।

     

    তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশ দলে দু’টি পরিবর্তন আনা হয়েছে। অনুশীলনে ইনজুরিতে পড়ায় কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান মাঠে নামতে পারছেন না আজ। এছাড়া বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেনও। এদের বদলে আজ খেলছেন রুবেল হোসেন ও এনামুল হক বিজয়।

     

    অপরদিকে স্বাগতিক শ্রীলংকা দলে পরিবর্তন আনা হয়েছে চারটি। লাহিরু থিরিমান্নে, ধনঞ্জয়া ডি সিলভা, ইসুরু উদানা ও নুয়ান প্রদীপের বদলে আজ খেলছেন দাসুন সানাকা, সেহান জয়সুরিয়া,  অনিন্দ হাসারাঙ্গা ও কাসুন রাজিথা।

     

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    বাংলাদেশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মাহামুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এনামুল হক বিজয়, রুবেল হোসেন, তাইজুল ইসলাম ও সফিউল ইসলাম।

     

    শ্রীলংকা: আভিস্কা ফার্নান্ডো, দিমুথ কারুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন সানাকা, সেহান জয়সুরিয়া,   আকিলা ধনঞ্জয়া, অনিন্দ হাসারাঙ্গা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...