টস জিতে ব্যাট নিয়েছে শ্রীলংকা – BD Sports 24
  • টস জিতে ব্যাট নিয়েছে শ্রীলংকা

    October 2nd, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    করাচি, ২ অক্টোবর: পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষটিতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন লঙ্কান অধিনায়ক লাহিরু থিরিমান্নে।

     

    ইতোমধ্যে ১-০তে পিছিয়ে রয়েছে সফরকারীরা। তাই আজকের ম্যাচটি তাদের জন্য সিরিজ বাঁচানোর ম্যাচ। সেই সিরিজ বাঁচানোর ম্যাচে তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে লঙ্কানরা।

     

    গত ম্যাচে খেলা সাদিরা সামারাবিক্রমা, ইসুরু উদানা ও ওসাদা ফার্নান্ডো বাদ পড়েছেন। তাদের বদলে আজ খেলছেন মিনুদ ভানুকা, লক্ষণ সান্দাকান ও অ্যাঞ্জেলো প্যারেরা। ওয়ানডে আজ অভিষেক ঘটছে শ্রীলংকার উইকেটরক্ষক মিনুদ ভানুকার।

     

    অপরদিকে পাকিস্তান দলে পরিবর্তন আনা হয়েছে দু’টি। বাদ পড়েছেন  ইমাম উল হক ও ইমাদ ওয়াসিম। এই দু’জনের বদলে আজ খেলছেন আবিদ আলী ও মোহাম্মদ নওয়াজ।

     

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    শ্রীলংকা: লাহিরু থিরিমান্নে (অধিনায়ক), দানুসকা গুনাথিলাকা, আভিস্কা ফার্নান্ডো, অ্যাঞ্জেলো পেরেরা, মিনুদ ভানুকা (উইকেটরক্ষক), সেহান জয়সুরিয়া, দাসুন সানাকা, অনিন্দ হাসারাঙ্গা, লক্ষণ সান্দাকান, লাহিরু কুমারা ও নুয়ান প্রদীপ।

     

    পাকিস্তান: ফখর জামান, আবিদ আলী, বাবর আজম, হারিস সোহেল, ইফতিখার আহমেদ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, সাদাব খান, ওহাব রিয়াজ, মোহাম্মদ আমির ও উসমান শিনওয়ারি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...