টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা ১৮ এপ্রিল – BD Sports 24
  • টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা ১৮ এপ্রিল

    April 4th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

     

    ঢাকা, ৪ এপ্রিল: বাংলাদেশের বিশ্বকাপ দল নিয়ে জল্পনা-কল্পনা চলছেই। বিশ্বকাপের মূল দলটা হবে ১৫ সদস্যের। আর সেই দলের বেশিরভাগ নামই চূড়ান্ত। ২-১ টি জায়গা নিয়েই যত আলোচনা। তাতেই ওঠে আসছে অনেকের নাম। সম্ভাব্য বিকল্প হিসেবেও আলোচনায় আছে বেশ কয়েকজনের নাম।

    আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজেও বিশ্বকাপের দলটাই খেলবে। বিশ্বকাপের জন্য ১৬ ক্রিকেটারের নাম চূড়ান্ত করছেন নির্বাচকরা। খুব সহসাই বিশ্বকাপ দল ঘোষণা করবে বিসিবি। আজ মিরপুর স্টেডিয়ামে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, ১৮ এপ্রিল বিশ্বকাপ দল ঘোষণা হবে। ২২ এপ্রিল শুরু হবে জাতীয় দলের ক্যাম্প।

    বিসিবি সূত্রে জানা গেছে, বিশ্বকাপের মূল দলে থাকছেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম ও ইয়াসির আলী রাব্বি। স্ট্যান্ডবাই হিসেবে এই তালিকায় আগে থাকছে তাসকিন আহমেদের নাম।

    তবে স্ট্যান্ড বাই তালিকায় আরও তিন ক্রিকেটারকে রাখা হবে। তারা হচ্ছেন- ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল ইসলাম অপু।

    তাসকিনের বিষয়টি অবশ্য পুরোপুরি ইনজুরি কাটিয়ে উঠার ওপর নির্ভর করছে। ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে মাঠে ফিরে যদি তিনি ম্যাচ খেলতে পারেন এবং রিদমে ফিরতে পারেন তবেই তার সম্ভাবনা বাড়বে। না হয় এই ডানহাতি পেসারকে বয়ে বেড়াতে রাজি নন নির্বাচকরা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা