টাঙ্গাইলে এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন – BD Sports 24
  • টাঙ্গাইলে এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

    October 11th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    টাঙ্গাইল, ১১ অক্টোবর: ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ এসএম নজরুল ইসলাম-এর স্মরণে ‘এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ এর দ্বিতীয় আসর আজ শুক্রবার থেকে শুরু হয়েছে।

     

    বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর গ্রামের আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী।

     

    বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআর অ্যান্ড এডমিন) ও রাইজিংবিডি.কমের প্রকাশক এসএম জাহিদ হাসান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও আদর্শ যুব সংঘের সভাপতি এসএম শোয়েব হোসেন নোবেল।

    উদ্বোধনী বক্তব্যে ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী বলেন, ‘দেশের খেলাধুলায় ওয়ালটন গ্রুপ সব সময়ই পৃষ্ঠপোষকতা করে থাকে। ওয়ালটন চায়, বাংলাদেশ প্রযুক্তি পণ্যের পাশাপাশি খেলাধুলাতেও সারা বিশ্বে মাথা উঁচু করে থাকুক। আর তাই ওয়ালটন ফুটবল, ক্রিকেটের পাশাপাশি দেশীয় নানা খেলা নিয়ে টুর্নামেন্টের আয়োজন করে। এবার দ্বিতীয়বারের মতো প্রয়াত এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হলো। আশা করি আগামীতেও ওয়ালটন এই টুর্নামেন্ট আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখবে।’

     

    উদ্বোধনী দিনের খেলায় মুখোমুখি হয় ধুলটিয়া উত্তরন যুব সংঘ ও রাজাবাড়ি স্পোটিং ক্লাব। ম্যাচে ধুলটিয়া উত্তরন যুব সংঘ ৫-৪ গোলে এলেঙ্গার রাজাবাড়ি স্পোটিং ক্লাবকে পরাজিত করে।

     

    এবারের এই টুর্নামেন্টে ২টি গ্রুপে ১৬টি দল অংশগ্রহণ করছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা