টানা তৃতীয় জয়ে শীর্ষে আবাহনী – BD Sports 24
  • টানা তৃতীয় জয়ে শীর্ষে আবাহনী

    February 13th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ফতুল্লা (নারায়ণগঞ্জ), ১৩ ফেব্রুয়ারি: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টানা তৃতীয় জয়ে পয়েন্ট তালিকায় এককভাবে শীর্ষে রয়েছে ঢাকা আবাহনী লি:। আজ নিজেদের তৃতীয় ম্যাচে আবাহনী ব্রাদার্স ইউনিয়নকে পরাজিত করেছে ১৩৬ রানে। অপরদিকে তৃতীয় ম্যাচে এসে প্রথম হারের স্বাদ পেলো ব্রাদার্স ইউনিয়ন।

    টস হেরে প্রথমে ব্যাট করে আবাহনী ওপেনার সাইফ হাসানের ১০৮ রানের ওপর ভর করে ২৬৬ রানে অলআউট হয়। সাইফ হাসান ১৩২ বলে ছয় চার ও পাঁচ ছক্কায় ১০৮ রান করে আউট হন। এছাড়া এনামুল হক ৪১ নাজমুল হোসেন শান্ত ৩৮, অধিনায়ক নাসির হোসেন ৩১, মাশরাফি মর্তুজা ১৬ এবং সানজামুল ইসলাম ১২ রান করে আউট হন।

    ব্রাদার্সের খালেদ আহমদে দুটি এবং সোহরাওয়ার্দী শুভ নেন এক উইকেট। আবাহনীর তিন ব্যাটসম্যান রান আউটের শিকার হন। এরা হলেন- নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ ও সানজামুল ইসলাম।

    ২৬৭ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে আবাহনীর বোলারদের দাপুটে বোলিংয়ে ব্রাদার্সের ইনিংস ৩৫.৪ ভারে ১৩০ রানে গুটিয়ে গেলে ১৩৬ রানে জিতে যায় আবাহনী।

    ব্রাদার্সের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করে অপরাজিত থাকেন ইয়াসির আলী। এছাড়া মিজানুর রহমান ২৪, জুনায়েদ সিদ্দিকী ২৪ এবং ওয়াহিদুল আলমের ১৫ রান উল্লেখযোগ্য।

    আবাহনীর বোলারদের মধ্যে মেহেদী হাসান মিরাজ ও সানজামুল ইসলাম তিনটি করে, সাকলাইন সজীব দুটি এবং নাসির হোসেন নেন এক উইকেট।

    আবাহনীর ওপেনার সাইফ হাসান ম্যাচসেরা হন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮