টানা দ্বিতীয় জয়ে স্বস্তিতে কুমিল্লা – BD Sports 24
  • টানা দ্বিতীয় জয়ে স্বস্তিতে কুমিল্লা

    November 12th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ নভেম্বর: বিপিএলের এবারের আসরের প্রথম ম্যাচে সিলেটের কাছে হারলেও পরবর্তী দুই ম্যাচ টানা জিতে স্বস্তিতে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দ্বিতীয় ম্যাচে চিটাগাং ভাইকিংসকে ৮ উইকেটে হারানোর পর আজ রাজশাহী কিংসকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে দ্বিতীয় জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

    রাজশাহীর দেয়া ১১৬ রানের টার্গেটে খেলতে নেমে ১৫.১ ওভারে ১ উইকেটে ১২০ রান করলে ৯ উইকেটের সহজ জয় পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

    উদ্বোধনী জুটিতে লিটন দাস ও জস বাটলার ২৩ রান যোগ করেন। এই ২৩ রানের মধ্যে পুরো ২৩ রানই আসে লিটন দাসের ব্যাট থেকে। প্রথম ১২ বলে সবকটি বলই মোকাবেলা করেন লিটন দাস। লিটন ১২ বলের ইনিংসটি সাজান দুটি চার ও দুটি ছক্কার সাহায্যে।

    লিটন দাসের বিদায়ের পর জস বাটলারের সাথে জুটি বাধেন ইমরুল কায়েস। এই দুই ব্যাটসম্যান আউট হওয়ার আর কোনো সুযোগ না দিয়ে ১৩.১ ওভারে স্কোরবোর্ড ৯৭ রান যোগ করে অবিচ্ছিন্ন থেকে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন ।

    জস বাটলার ৩৯ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন। বাটলার চারটি চার ও দু’টি ছক্কা হাঁকান। অপরদিকে ইমরুল কায়েস ৪১ বলে ৪৪ রানে অপরাজিত থাকেন। ইমরুলের ইনিংসে চারটি বাউন্ডারি ও একটি ছক্কার মার রয়েছে।

    রাজশাহীর হয়ে একমাত্র উইকেটটি নেন ফরহাদ রেজা।

    এর আগে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১১৫ রান সংগ্রহ করে রাজশাহী কিংস।

    রাজশাহী কিংস-এর হয়ে সর্বোচ্চ ৪০ রান করে রিটায়ার্ড হার্ট হন লেন্ডল সিমন্স। এছাড়া মিডল অর্ডারের কোনো ব্যাটসম্যানই রানের দেখা পাননি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্পিনার মোহাম্মদ নবীর ঘূর্ণি জাদুতে মিডল অর্ডার ভেঙে পড়ে। একমাত্র মুশফিকুর রহীম দুই অংকের ঘরে পৌঁছাতে সক্ষম হন। মুশফিক ১৬ রান করে আউট হন।

    শেষ দিকে ফরহাদ রেজার অপরাজিত ২৫ ও মোহাম্মদ সামির অপরাজিত ১০ রানের কল্যাণে ২০ ওভারে ১১৫ রান করতে সক্ষম হয় রাজশাহী কিংস।

    কুমিল্লার বোলারদের মধ্যে মোহাম্মদ নবী মাত্র ১৫ রান খরচায় তিন উইকেট শিকার করেন। এছাড়া আল আমিন, রশিদ খান ও ব্রাভো একটি করে উইকেট নেন।

    কুমিল্লা ভিক্টোরিয়ান্সের রশিদ খান ৪ ওভার বল করে মাত্র ৭ রান খরচায় ১ উইকেট নেয়ায় ম্যাচসেরা হন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা