টানা দ্বিতীয় জয় ইংলিশদের – BD Sports 24
  • টানা দ্বিতীয় জয় ইংলিশদের

    January 19th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ব্রিসবেন, ১৯ জানুয়ারি: অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে টানা দ্বিতীয় জয়ের মুখ দেখেছে সফরকারী ইংল্যান্ড। প্রথম ম্যাচে মেলবোর্নে ৫ উইকেটে অস্ট্রেলিয়াকে হারিয়েছিল ইংল্যান্ড। আজ ব্রিসবেনে অস্ট্রেলিয়াকে দ্বিতীয় ওয়ানডেতে ৪ উইকেটে পরাজিত করায় সিরিজে ২-০তে এগিয়ে গেল ইংলিশরা। এর ফলে বাকি তিন ম্যাচে এক জয় পেলেই সিরিজ জয় করতে ইংল্যান্ড।

    ব্রিসবেনে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে স্বাগতিক অস্ট্রেলিয়া ওপেনার অ্যারন ফিঞ্চের শতরানের ওপর ভর করে ৯ ‍উইকেটে ২৭০ রান করে। অ্যারন ফিঞ্চ ১১৪ বলে ৯ চার ও এক ছক্কায় ১০৬ রান করে আউট হন। অপর ওপেনার ওয়ার্নারের ব্যাট থেকে আসে ৩৫ রান। এছাড়া মিচেল মার্শ করেন ৩৬ রান।

    ইংলিশ বোলারদের মধ্যে আদিল রশিদ ও জো-রুট দুটি করে এবং ক্রিস ওকস, প্লাংকেট ও মইন আলী একটি করে উইকেট নেন।

    ২৭১ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে ইংল্যান্ড ৩৪ বল বাকি থাকতেই ৬ উইকেটে ২৭৪ রান স্কোরবোর্ডে জমা করলে ৪ উইকেটে জিতে যায় সফরকারীরা।

    ইংলিশদের পক্ষে সর্বোচ্চ ৬০ রান করে জনি বেয়ারস্টো, হলস ৫৭, জস বাটলার ৪২ ও ইয়ন মরগান ২১ রান করে আউট হন। জো-রুট ৪৬ ও ক্রিস ওকস ৩৯ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন।

    জো-রুট ম্যাচসেরার পুরস্কার পান।

    আগামী ২১ জানুয়ারি সিডনিতে তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। বাংলাদেশ সময় সকাল ৯-২০টায় শুরু হবে খেলাটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা