টানা দ্বিতীয় জয় কলকাতার – BD Sports 24
  • টানা দ্বিতীয় জয় কলকাতার

    October 1st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ১ অক্টোবর: বোলারদের নৈপুণ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে টানা দ্বিতীয় জয়ের স্বাদ পেয়েছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স।

     

    গতরাতে টুর্নামেন্টের ১২তম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৩৭ রানে হারিয়েছে কলকাতা। তৃতীয় ম্যাচে দ্বিতীয় জয় কলকাতার। আর সমানসংখ্যক ম্যাচে প্রথম হার রাজস্থানের।

     

    দুবাইয়ে টস জিতে প্রথমে বোলিংএ নামে রাজস্থান। ব্যাট হাতে কলকাতার পক্ষে ছোট ইনিংস খেলেন দলের ব্যাটসম্যানরা। তবে বড় ইনিংস খেলার চেষ্টা করেছিলেন আগের ম্যাচের হিরো ওপেনার শুভমান গিল। আগের ম্যাচে অপরাজিত ৭০ রান করা গিল, এবার করেন ৩৪ বলে ৪৭ রান। তার ইনিংসে ৫টি চার ও ১টি ছক্কা ছিলো।

     

    এছাড়া ইংল্যান্ডের ইয়োইন মরগানের ২৩ বলে ১টি চার ও ২টি ছক্কায় অপরাজিত ৩৪, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেলের ৩টি ছক্কায় ১৪ বলে ২৪ ও নীতিশ রানার ১৭ বলে ২২ রানের সুবাদে লড়াকু সংগ্রহ পায় কলকাতা। ২০ ওভারে ৬ উইকেটে ১৭৪ রান করে কলকাতা। রাজস্থানের ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার ১৮ রানে ২ উইকেট নেন।

     

    ১৭৫ রানের লক্ষ্যে খেলতে নেমে কলকাতার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংএ দিশেহারা হয়ে পড়ে রাজস্থানের ব্যাটসম্যানরা। ১০৬ রানে নবম উইকেট পতনে ম্যাচ হার নিশ্চিত হয়ে যায় রাজস্থানের।

     

    সাত নম্বরে নামা ইংল্যান্ডের টম কারানের ৩৬ বলে ২টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৫৪ রান রাজস্থানের হারের ব্যবধান কমিয়েছে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৭ রান করে রাজস্থান। কলকাতার শিবম মাভি-কমলেশ নগরকোতি-বরুন চক্রবর্তী ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন মাভি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...