টিটির দ্বৈতে রুমেল-চঞ্চলের হ্যাটট্রিক শিরোপা জয় – BD Sports 24
  • টিটির দ্বৈতে রুমেল-চঞ্চলের হ্যাটট্রিক শিরোপা জয়

    November 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ নভেম্বর: বাংলাদেশ স্পোর্টস প্রেস এ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলমান ‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল’-এর টেবিল টেনিসের (টিটি) দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে জনকন্ঠের রুমেল খান এবং বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চল জুটি।

    আজ ঢাকার পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার টেবিল টেনিসের দ্বৈতের ফাইনালে রুমেল-চঞ্চল জুটি দেশ রূপান্তরের সুদীপ্ত আহমদ আনন্দ এবং বিডিনিউজ ২৪ ডটকমের রুবেল জুবায়ের জুটিকে ১১-৩, ১১-৪ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। এর ফলে এই ইভেন্টে হ্যাটট্রিক শিরোপা জয়ের কৃতিত্ব দেখালেন রুমেল-চঞ্চল জুটি।

    মজার ব্যাপার হলো এই ইভেন্টে আনন্দ-রুবেল জুটিও হ্যাটট্রিক রানার্সআপ হলেন। তৃতীয় হয়েছেন কালের কণ্ঠের শামীম হাসান ও একুশে টিভির আবু হুরায়রা তামিম জুটি।

    এছাড়া একই ভেন্যুতে অনুষ্ঠিত টিটির এককে নতুন চ্যাম্পিয়ন হয়েছেন রুবেল জুবায়ের। ফাইনালে তার কাছে ১১-৫, ১১-৬ পয়েন্টে হেরে গতবারের মতোই রানার্স আপ হন মাহমুদুন্নবী চঞ্চল।

    এই ইভেন্টে শামীম হাসানকে ১১-৬, ১১-৭ পয়েন্টে হারিয়ে তৃতীয় হন রুমেল খান। উল্লেখ্য, এই ইভেন্টে রুমেল খান ছিলেন টানা তিনবারের চ্যাম্পিয়ন। এবার সেমিতে তাকে ০-১১, ১১-৭, ১২-১০ পয়েন্টে হারান রুবেল জুবায়ের। এতে টানা চতুর্থবারের মতো চ্যাম্পিয়নের স্বপ্ন ভঙ্গ হয় রুমেল খানের।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা