টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ শক্তিশালী : ডি কক – BD Sports 24
  • টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ শক্তিশালী : ডি কক

    October 26th, 2017

    ক্রীড়া ডেস্ক :
    ছোট ফরম্যাটে টাইগাররা সবসময়ই ভাল ক্রিকেট খেলে। হয়তো টি-টোয়েন্টি সিরিজে নতুন এক বাংলাদেশকে খুঁজে পাবো। আমরাও তাদের মোকাবেলা করতে দারুণ মুখিয়ে আছি। স্বাগতিক দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার কুইন্টন ডি ককের ধারণা টেস্ট ও ওয়ানডে সিরিজের মত টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করা সম্ভব নাও হতে পারে। তিনি বলেন, ক্রিকেটের ওই দুটি ফরম্যাটের তুলনায় বাংলাদেশ টি-টোয়েন্টি ফরম্যাটে খুবই শক্তিশালী দল।
    ডি কক জানান, এ ফরম্যাটে তারা তাদের সেরা ক্রিকেটই খেলবে। ২৬ অক্টোবর ব্লুমফন্টেইনে ও ২৯ অক্টোবর পচেফস্ট্রুমে দুই ম্যাচ সিরিজের টি-টোয়েন্ট শুরুর আগে তিনি এমন মন্তব্য করেন।
    প্রোটিয়া ব্যাটসম্যান ডি কক আরো জানান, দুই ম্যাচ টেস্ট সিরিজে লড়াইয়ে সফরকারীরা ছিটেফোঁটাও দেখাতে পারেনি। পচেফস্ট্রুমে প্রথম টেস্ট ৩৩৩ রানে হারের পর ব্লুমফন্টেইনে ইনিংস ও ২৫৪ রানে হেরেছে।
    ভেবেছিলাম, টেস্ট সিরিজে ঘুরে দাঁড়াতে না পারলেও দলটি ওয়ানডে সিরিজে ভাল করবে। তাই টাইগারদের কাছে ওয়ানডেতে অনেক প্রত্যাশা ছিল। কারণ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেটির প্রমাণও রেখেছিল।
    কিন্তু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ১০ উইকেটে, দ্বিতীয় ম্যাচে ১০৪ রানে ও তৃতীয় ম্যাচে ২০০ রানে টেস্টের মত ওয়ানডে সিরিজেও হোয়াইটওয়াশ হয়েছে। তার মানে এই নয় যে, টি-টোয়েন্টি সিরিজেও সম্ভব।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি

     

     

     

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা