টি-২০ বিশ্বকাপ নিয়ে বিকল্প পথ খুঁজছে আইসিসি – BD Sports 24
  • টি-২০ বিশ্বকাপ নিয়ে বিকল্প পথ খুঁজছে আইসিসি

    April 20th, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    লন্ডন, ২০ এপ্রিল : প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপ নিয়ে শঙ্কা জাগছে। বর্তমান পরিস্থিতি ভবিষ্যতেও অব্যাহত থাকলে বিশ্বকাপ এক বছর পিছিয়ে দেয়ার পরামর্শ ইতোমধ্যেই দিয়ে রেখেছেন বিশেষজ্ঞরা। কিন্ত এখনই বিশ্বকাপ পিছিয়ে দেয়া নিয়ে ভাবতে রাজি নয় ক্রিকেটের প্রধান সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।বাসস

    বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে আশাবাদী তারা। পাশাপাশি বিশ্বকাপের জন্য বিকল্প চিন্তা-ভাবনা করছে আইসিসি।অস্ট্রেলিয়ার মাটিতে ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কিন্ত ইতোমধ্যে করোনা ভাইরাসের কারণে আন্তর্জাতিক টুর্নামেন্ট নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

    তবে বিশ্বকাপ নিয়ে আইসিসির হাতে এখনো কিছুটা সময় আছে এবং নির্ধারিত সময়ে শুরুর জন্য প্রস্তুত তারা। কিন্ত পরিকল্পনা পরিবর্তন হতে পারে।
    আইসিসির এক মুখপাত্র বলেন, ‘আইসিসির ইভেন্টগুলো নির্ধারিত সুচি অনুযায়ী আয়োজনে আমরা প্রস্তুতি নিচ্ছি। যে অবস্থায় আছে, তা চালিয়ে যাবার জন্য আমরা পরিকল্পনা করছি।

    তবে দ্রত পরিবর্তিত পরিস্থিতিতে একটি বিচক্ষণ ও দায়িত্বশীল জরুরী পরিকল্পনা আমরা গ্রহণ করেছি।’ ‘মহামারীর উপর ভিত্তি করে আমাদের কাছে সকল বিকল্প পথ আছে। আমরা বিশেষজ্ঞ ও কর্তৃপক্ষের কাছ থেকে পরামর্শ নেয়ার কাজটি চালিয়ে যাবো। এটি নিয়ে অস্ট্রেলিয়া সরকার উপযুক্ত সময়ে সিদ্ধান্ত নিবে।’

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...