টি-২০ সিরিজ থেকে নাম প্রত্যাহার পোলার্ডের – BD Sports 24
  • টি-২০ সিরিজ থেকে নাম প্রত্যাহার পোলার্ডের

    December 28th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ওয়েলিংটন, ২৮ ডিসেম্বর: নিউজিল্যান্ড সফরে টি-২০ সিরিজ থেকে ব্যক্তিগত কারণে নাম প্রত্যাহার করে নিয়েছেন ক্যারিবীয় তারকা ব্যাটসম্যান কাইরন পোলার্ড। যা সফরকারী দলের জন্য একটি বড় ধাক্কা।

    আগামীকাল থেকে শুরু হওয়া টি-২০ সিরিজ থেকে পোলার্ডের নাম প্রত্যাহারের বিষয়টি আজ নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ টিম ম্যানেজমেন্ট।

    সফরকারী দলে এটা দ্বিতীয় পরিবর্তন। দলটিকে ইনজুরিতে থাকা রেন্সফোর্ড বিটনের বিকল্প খেলোয়াড় ডাকতে হয়েছে।

    চলতি সফরে নিউজিল্যান্ডের মাটিতে এখন পর্যন্ত কোন ম্যাচ জিততে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। দুই টেস্টের সিরিজে প্রতিটি ম্যাচই চার দিনের মধ্যে পরাজিত হয়েছে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও হোয়াইটওয়াশ হয়েছে তারা।

    ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট এক বিবৃতিতে জানায়, ‘ব্যাক্তিগত কারণে নাম প্রত্যাহার করে নেয়া অলরাউন্ডার পোলার্ডের পরিবর্তে দলে খেলবেন বাঁ-হাতি ব্যাটসম্যান শিমরন হেটমায়ার।’

    বিবৃতিতে আরো জানানো হয়, ‘সাইড স্ট্রেইনে পড়ে দেশে ফিরে যাওয়া পেসার রেন্সফোর্ড বিটনের পরিবর্তে বাঁ-হাতি ফাস্ট বোলার শেলডন কটরেলকে দলে নেয়া হয়েছে।’

    সংক্ষিপ্ত ভার্সনে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ায় টেস্ট ও ওয়ানডের ব্যর্থতা ভুলে ওয়েস্ট ইন্ডিজ শক্ত চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে বলে মনে করছেন নিউজিল্যান্ড কোচ মাইক হেসন।

    হেসন বলেন, ‘নি:সন্দেহে তাদের ব্যাটিং লাইন আপ শক্তিশালী। মিডল অর্ডারে তাদের বেশ কিছু ব্যাটসম্যান আছে যারা আইপিএলে খুব ভালো করছে এবং স্যামুয়েলস বদ্রির মত খেলোয়াড় রয়েছে যারা টি-২০তে খুব ভালো বোলিং করে থাকে।’

    ‘নি: সন্দেহে তারা আমাদের একটা চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে।’

    নিয়মিত অধিনায়ক কেন উইলয়ামসনকে বিশ্রাম দেয়ায় তিন ম্যাচ সিরিজে আগামীকাল প্রথম টি-২০তে নিউজিল্যান্ড দলের নেতৃত্ব দেবেন কিউই পেসার টিম সাউদি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা