ঠাকুরগাঁও, ময়মনসিংহ, রংপুর ও মাগুরা সেমিফাইনালে – BD Sports 24
  • ঠাকুরগাঁও, ময়মনসিংহ, রংপুর ও মাগুরা সেমিফাইনালে

    July 18th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ জুলা্জই: এফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৯ এর চূড়ান্তপর্বের গ্রুপ পর্বের খেলা গতকাল বুধবার শেষ হয়েছে। ঠাকুরগাঁও, ময়মনসিংহ, রংপুর ও মাগুরা এই চারটি দল যোগ্যতার প্রমাণ দিয়ে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে।

    বৃহস্পতিবার দুপুর ২টায় প্রথম সেমিফাইনালে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে মুখোমুখি হবে ঠাকুরগাঁও ও ময়মনসিংহ। আর বিকেল ৪টায় দ্বিতীয় সেমিফাইনালে লড়বে রংপুর ও মাগুরা। শুক্রবার হবে ফাইনাল। প্রতিটি ম্যাচ হচ্ছে ৭০ মিনিটের (প্রথমার্ধে ৩৫ ও দ্বিতীয়ার্ধে ৩৫ মিনিট)। মাঝে ১০ মিনিটের বিরতি থাকছে।

    গতকাল বুধবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে ময়মনসিংহ জেলা ২-০ গোলে হারায় মানিকগঞ্জকে। অপর ম্যাচে রাঙামাটিকে ৪-২ গোলে হারায় রংপুর জেলা।

    ময়মনসিংহের হয়ে ম্যাচের ২ মিনিটে মিথিলা রানী প্রথম গোলটি করেন। আর ১৮ মিনিটে দ্বিতীয় গোলটি করেন সাথী আক্তার। অন্যদিকে রংপুরের জয়ে হ্যাটট্রিক করেছেন শামীমা। অপর গোলটি করেছেন নুসরাত জাহান।

    রংপুরের বিপক্ষে ম্যাচের ৮ মিনিটে সুইটির গোলে লিড নেয় রাঙামাটি। কিন্তু বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ১৮ মিনিটে শামীমা তার প্রথম গোল করে ম্যাচে সমতা ফেরান। ২৩ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে এগিয়ে নেন দলকে। তবে সুইটি ৪০ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে ম্যাচে সমতা ফেরান। তাতে ২-২ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধ।

    দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬২ মিনিটে শামীমা হ্যাটট্রিক পূর্ণ করলে রংপুর এগিয়ে যায় ৩-২ ব্যবধানে। আর ৬৭ মিনিটে নুসরাত গোল করে ৪-২ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

    বাছাইপর্ব পেরিয়ে আসা আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তার মধ্যে ‘ক’ গ্রুপে ছিল টাঙ্গাইল জেলা, রাজশাহী জেলা, মাগুরা জেলা ও ঠাকুরগাঁও জেলা। ‘খ’ গ্রুপে ছিল রাঙ্গামাটি জেলা, রংপুর জেলা, মানিকগঞ্জ জেলা ও ময়মনসিংহ জেলা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...