ডিআরইউ ক্যারমে সাঈদ শিপন চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ডিআরইউ ক্যারমে সাঈদ শিপন চ্যাম্পিয়ন

    July 2nd, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ জুলাই: ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০১৯’ এর ক্যারম প্রতিযোগিতার (পুরুষ) ফাইনাল ঢাকা রিপোর্টার্স ইউনিটির চত্বরে অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে নয়াদিগন্তের জসিমউদ্দিন রানাকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন জাগো নিউজের সাঈদ শিপন।

    এ সময় উপস্থিত থেকে ফাইনাল উপভোগ করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহমেদ খান ও ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমসহ অন্যান্যরা।

    পুরুষদের পর চলতি সপ্তাহের শেষ দিকে নারীদের ক্যারম প্রতিযোগিতার সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। যেখানে ফাইনালে যাওয়ার জন্য লড়বেন ঢাকা ট্রিবিউনের বিলকিস ইরানী, প্রভাত বেলার মাকসুদা লিসা, ৭১ টিভির নাদিয়া শারমিন ও ভোরের কাগজের মরিয়ম সেজুতি।

    ক্যারম প্রতিযোগিতার পর পর্যায়ক্রমে অকশন ব্রিজ, শ্যুটিং, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, আর্চারি, দাবা ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

    এবারের ক্রীড়া উৎসবে পুরুষদের ৯টি এবং নারীদের ৫টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার পুরুষদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য অ্যাথলেটিকস (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শুটিং আর্চারি ও সাঁতার। নারীদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ১০০ মিটার স্প্রিন্ট, ব্যাডমিন্টন, ক্যারম, শ্যুটিং ও সাঁতার। পুরস্কার হিসেবে থাকবে ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা