ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে জাগোনিউজ অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে জাগোনিউজ অপরাজিত চ্যাম্পিয়ন

    October 21st, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২১ অক্টোবর:  ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ। রানার্স আপ হয়েছে জিটিভি।

    আজ পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে জাগানিউজ ৩-০ গোলে জিটিভিকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়। হ্যাটট্রিক করে ফাইনালে ম্যাচসেরা হয়েছেন জাগোনিউজের মনিরুজ্জামান উজ্জ্বল। ফাইনালের ম্যাচসেরা হওয়ার পাশাপাশি টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতার (১০ গোল) পুরস্কারও জিতেছেন তিনি। টুর্নামেন্টের ফেয়ার প্লে ট্রফি জিতেছে ৭১ টিভি।

    এর আগে একই মাঠে প্রথম সেমিফাইনালে জিটিভি ১-০ গোলে ৭১ টিভিকে এবং জাগোনিউজ ১-০ গোলে বার্তা২৪ কে পরাজিত করে ফাইনালে উঠে। প্রথম সেমিফাইনালে জিটিভির সাইফুল ইসলাম এবং দ্বিতীয় সেমিফাইনালে জাগোনিউজের সাঈদ শিপন ম্যাচসেরা হন।

    টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার ও রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে। ফেয়ার প্লে ট্রফির পাশাপাশি টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ক্রেস্ট এবং ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়েছে।

    ফাইনাল শেষে চ্যাম্পিয়ন ও রার্নাস-আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, এমপি।

     

    ডিআরইউর সহ-সভাপতি নজরুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এ সময় ওয়ালটন, ডিআরইউ, বিভিন্ন ক্রীড়া সংগঠন ও ফেডারেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...