ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল ১৫ মার্চ শুরু – BD Sports 24
  • ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল ১৫ মার্চ শুরু

    March 9th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৯ মার্চ: আগামি ১৫ মার্চ রোববার থেকে শুরু হচ্ছে ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট। এ উপলক্ষে আজ দুপুরে ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের  নানাদিক তুলে ধরেন ডিআরইউ’র সফল ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান।

     

    মজিবুর রহমান বলেন, এবারই সর্বাধিক ৪৮টি মিডিয়া হাউজ এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ৪০ হাজার টাকা ও বিশাল সুদৃশ্য ট্রফি। রানার্স আপ দল পাবে ২০ হাজার টাকা ও ট্রফি। এছাড়া ফেয়ার প্লে ট্রফি ও সর্বোচ্চ গোলদাতার জন্য থাকছে ট্রফি। প্রতিটি ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ ক্রেস্ট ও ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পাবেন। প্রতিটি দল ম্যাচ ফি হিসেবে পাবে ১ হাজার টাকা করে।

    সংবাদ সম্মেলনে ডিআরইউ সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী বলেন, আমরা বর্তমান কমিটি কথা কম বলি, আমরা কাজে বিশ্বাসী। আমাদের স্পোর্টস সেক্রেটারি বেশ অভিজ্ঞ। এবার সদস্য সন্তানদের ও সদস্যদের জন্য মার্শাল আর্ট প্রশিক্ষণের ব্যবস্থা করেছেন তিনি। ডিআরইউ সারা বছর স্পোর্টসকে চাঙ্গা রাখার চেষ্টা করবে।

     

    সভাপতি রফিকুল ইসলাম আজাদ বলেন, ডিআরইউ মার্শাল আর্ট দিয়ে স্পোর্টসের কার্যক্রম শুরু করেছে। আগামি ১৫ মার্চ ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে। আমি আশা করি স্পোর্টস সেক্রেটারি মজিবুর রহমান ডিআরইউ’র স্পোর্টসকে সারা বছর চাঙ্গা রাখবেন।

     

    তিনি আরও বলেন, ডিআরইউ ২৫ বছর পূর্তিতে এবার রজত জয়ন্তী উৎসব পালন করবে। ডিআরইউ একটি শক্তিশালী ক্রিকেট দল গঠন করে বিভিন্ন কর্পোরেট হাউজের সাথে প্রীতি ম্যাচ খেলার পরিকল্পনা নিয়েছে।

     

    স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, ডিআরইউ’র সাথে আমাদের সম্পর্ক অনেকদিনের। আমি ওয়ালটনে যোগ দেয়ার আগ থেকে ডিআরইউ’র সাথে ওয়ালটনের ঘনিষ্ঠতা। ডিআরইউ স্পোর্টস সেক্রেটারি এই টুর্নামেন্টের ব্যাপারে বেশ কয়েকবার আমার কাছে এসেছেন। আমাদের কাছে কেউ প্রপোজাল দিলে আমরা নিরাজ করি না। টুর্নামেন্টটি সুন্দর ও সফলভাবে শেষ হোক এটা আমি চাই। এই টুর্নামেন্ট সুন্দর ও সফল আয়োজনে আরও সহযোগিতা করার চেষ্টা থাকবে আমার। আগামিতেও আমাদের এই সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

     

    এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ডিআরইউ যদি ক্রিকেট দল গঠন করে তাহলে আমাদের ক্রিকেট দল ডিআরইউ’র সাথে প্রীতি ক্রিকেট ম্যাচ খেলবে।

     

    অংশগ্রহণকারী দলগুলো হলো:

    কালের কণ্ঠ, বাংলাদেশ টেলিভিশন, বিডিনিউজ২৪.কম, সংবাদ প্রতিদিন, আরটিভি, এশিয়ান টিভি, করতোয়া, আমাদের সংবাদ, জাগো নিউজ-২৫৪, আমাদের সময়, যমুনা টিভি, জনকণ্ঠ, এটিএন বাংলা, নয়া দিগন্ত, বার্তা-২৪, রেডিও টুডে, নিউজ এইজ, অবজারভার, রাইজিং বিডি, মানবজমিন, জিটিভি, চ্যানেল আিই, এটিএন নিউজ, ভোরের কাগজ, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), সংগ্রাম, ইউএনবি, আজকালের খবর, সমকাল, যুগান্তর, চ্যানেল ২৪, ৭১ টিভি, নিউ নেশন, বাংলাভিশন, একুশে টিভি, বাংলাদেশ প্রতিদিন, সংবাদ, খোলা কাগজ, জবাবদিহি, ঢাকা টাইমস, নাগরিক টিভি, বাংলাদেশ পোস্ট, বাংলাদেশের খবর, সময়ের আলো, ইনকিলাব, ইত্তেফাক, ভোরের ডাক ও ডেইলি সান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...