ডিবিএল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালের পুরস্কার বিতরণ – BD Sports 24
  • ডিবিএল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালের পুরস্কার বিতরণ

    November 16th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৬ নভেম্বর: বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) সদস্যদের জন্য আয়োজিত ‘ডিবিএল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালে’র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে।

    আজ বৃহস্পতিবার দুপুরে হ্যান্ডবল স্টেডিয়ামে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার ডিবিএল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

    বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কার্নিভালের দাবা, শুটিং, আরচ্যারি, টেবিল টেনিস, ব্যাডমিন্টন এবং ক্যারাম ইভেন্টে সেরাদেরও পুরস্কৃত করা হয়।

    স্পোর্টসম্যান অব দ্য বিএসপিএ হয়েছেন মাহমুদুন্নবী চঞ্চল। তিনি টেবিল টেনিস দ্বৈতে চ্যাম্পিয়ন, এককে রানারআপ, আরচ্যারিতে রানারআপ হয়েছেন।

    প্রতিযোগিতায় ব্যাডমিন্টন এককে চ্যাম্পিয়ন হয়েছেন মুসাহো মুকুল। আর রানার্স আপ হন শামীম হাসান। ব্যাডমিন্টন দ্বৈতে চ্যাম্পিয়ন মুসাহো মুকুল-শামীম হাসান আর রানার্স আপ কবিরুল ইসলাম-আরাফাত দাড়িয়া।

    টেবিল টেনিস এককে রুমেল খান চ্যাম্পিয়ন আর রানার্স আপ মাহমুদুন্নবী চঞ্চল। এ নিয়ে টেনিল টেনিস এককে টানা তিনবার চ্যাম্পিয়ন হওয়ার হ্যাটট্রিক শিরোপা জয়ের অনন্য নজির গড়েছেন দৈনিক জনকণ্ঠের ক্রীড়া সাংবাদিক রুমেল খান।

    টেবিল টেনিস দ্বৈতে রুমেল খান-মাহমুদুন্নবী চঞ্চল চ্যাম্পিয়ন এবং সুদীপ্ত আহমদ আনন্দ-মোহাম্মদ জুবায়ের রানার্স আপ হন।

    ক্যারম এককে চ্যাম্পিয়ন ও রানার্স আপ হয়েছেন সমিতির সাবেক দুই সাধারণ সম্পাদক। এর মধ্যে আরিফ সোহেল চ্যাম্পিয়ন আর রানার্স আপ হন সনৎ বাবলা।

    ক্যারম দ্বৈতে এসবি চৌধুরী শিশির-মজিবুর রহমান চ্যাম্পিয়ন এবং মাসুদ আলম-রফিকুল ইসলাম রানার্স আপ হন।

    আরচ্যারিতে অলক হাসান চ্যাম্পিয়ন এবং মাহমুদুন্নবী চঞ্চল রানার্স আপ এবং দাবায়

    আশরাফুর রহমান মুরাদ চ্যাম্পিয়ন ও আরিফ সোহেল রানার্স আপ হন।

    গত ১০ নভেম্বর শুক্রবার থেকে শুরু হওয়া বিএসপিএ’র এই স্পোর্টস কার্নিভালে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির একশ’রও বেশি সদস্য অংশগ্রহণ করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা