ডিসেম্বর-জানুয়ারিতে বিপিএল আয়োজনের চেষ্টা করবে বিসিবি – BD Sports 24
  • ডিসেম্বর-জানুয়ারিতে বিপিএল আয়োজনের চেষ্টা করবে বিসিবি

    August 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৬ আগস্ট: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ টুর্নামেন্ট আয়োজনে এতটুকু সুযোগও হাতছাড়া করতে চায় না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। করোনা ভাইরাসের মহামারী শেষ না হলেও বিপিএল আয়োজনে তাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

     

    সাধারণ সূচি মতে চলতি বছরের নভেম্বরে আয়োজনের কথা ছিল ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টটি। তবে ওই সময়ের মধ্যে করোনা ভাইরাসের আগ্রাসন থামবে বলে মনে হচ্ছে না। বিসিবি অবশ্য বলছে নভেম্বরে সম্ভব না হলে ডিসেম্বর-জানুয়ারিতে এই লিগের আয়োজন করতে চায় তারা।

     

    বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনিস বলেন,‘বিপিএল আয়োজনের জন্য সর্বাত্মক চেষ্টা চালাবে বিসিবি। আমাদের দেশে করোনা পরিস্থিতি এখনো শেষ হয়নি। ডিসেম্বর-জানুয়ারিতে আমাদের একটি স্লট আছে। ওই সময় আমরা সবাই চেষ্টা করব বিপিএল আয়োজনের।’

     

    তিনি বলেন,‘এটি আমাদের ঘরোয়া টুর্নামেন্ট হলেও এখানে অনেক আন্তর্জাতিক খেলোয়াড় ও বিদেশি স্টাফরা অংশ নিয়ে থাকেন। এমন মহামারি চলাকালে বিদেশীরা আদৌ আমাদের দেশে আসবে কিনা সেটি নিয়ে কিছুটা সন্দেহ রয়েছে।’

     

    বড় প্রশ্ন হচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো টুর্নামেন্টের জন্য প্রস্তুত কিনা। করোনা পরিস্থিতি অনেক ব্যবসায়ীকে আর্থিকভাবে ধ্বংস করে দিয়েছে। ইউনিস বলেন,‘‘ফ্র্যাঞ্চাইজিগুলো টুর্নামেন্টের জন্য প্রস্তুত কিনা তা আমরা জানি না। সত্যিকার অর্থে বিপিএল নিয়ে আমরা এখনো কথাবার্তা শুরু করিনি। আশা করছি সেপ্টেম্বরে আমরা এটি নিয়ে আলোচনা করব। আমাদেরকে দেশের করোনা পরিস্থিতিরি উপরও নজর রাখতে হবে এবং অপেক্ষা করতে হবে।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...