ডি মারিয়া ও পেরেদেস করোনা আক্রান্ত – BD Sports 24
  • ডি মারিয়া ও পেরেদেস করোনা আক্রান্ত

    September 1st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ০১ সেপ্টেম্বর: পিএসজির মিডফিল্ডার অ্যাঙ্গেলা ডি মারিয়া ও লিওনার্দো পেরেদেস কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। চলতি সপ্তাহে তারা অবকাশযাপন করতে গিয়েছিলেন স্প্যানিশ দ্বীপ ইবিজিয়ায়। ফিরে এসে করোনা টেস্ট করালে তারা পজিটিভ ধরা পড়েন। খবর ডেইলি মেইল ও ইএসপিএনের।

     

    সোমবার পিএসজি জানিয়েছিল, ক্লাবের দুজন খেলোয়াড় করোনা পজিটিভ হয়েছেন। শুরুতে নাম প্রকাশ না করলেও বিভিন্ন গণমাধ্যমের বরাতে আর বিষয়টি চেপে রাখতে পারেননি ফরাসি জায়ান্টরা। জানা যায়, সেই দুজনের একজন হলেন পিএসজি মিডফিল্ডার অ্যাঙ্গেল ডি মারিয়া, অন্যজন লিওনার্দো পেরেদেস।

     

    বায়ার্ন মিউনিখের কাছে পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ হারার পর খেলোয়াড়দের ব্যালিরিক দ্বীপে অবকাশযাপনের অনুমতি দিয়েছিল ক্লাব। ফিরে আসার পর তাদের কোয়ারেন্টিনে রাখা হয়। পরীক্ষার পর জানা যায়, মারিয়া ও পেরেদেস আক্রান্ত হয়েছেন।

     

    ডেইলি মেইলের প্রতিবেদন বলছে, ইবিজিয়ায় অবকাশযাপনে গিয়েছিলেন নেইমার, নাভাস ও হেরেরাও। তাদেরও আক্রান্ত হওয়ার সন্দেহ করা হচ্ছে।

     

    স্প্যানিশ ওই দ্বীপে সন্তান ও বাবাসহ অবকাশযাপন করেছেন নেইমারও। তাই আশঙ্কা করা হচ্ছে তারাও করোনা পজিটিভ হতে পারেন। কারণ পিএসজির প্রায় সব খেলোয়াড়ই সেখানে মিলিত হয়েছিলেন! তাই করোনা আশঙ্কায় কেইলর নাভাস ও অ্যান্ডার হেরেরার নামটিও উঠে এসেছে। এ অবস্থায় পিএসজি শঙ্কার মাঝেই দিন পার করছে। কারণ আগামী ১০ সেপ্টেম্বর লিগ ওয়ানে মৌসুমের প্রথম ম্যাচ খেলবেন তারা, প্রতিপক্ষ লেন্স। তাই নেইমাররা যখন প্যারিসে অনুশীলনের জন্য ফিরবেন, তখন তাদের আরও পরীক্ষা করা হবে বলে ক্লাব সূত্রে জানা গেছে।

     

    এদিকে ডি মারিয়া ও পেরেদেস করোনা আক্রান্ত হলেও তাদের মাঝে কোনো উপসর্গ দেখা যায়নি। তারা সুস্থ আছেন এবং নিজেদের আইসোলেশনে রেখেছেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...