ডেইলি স্টার, ঢাকা ট্রিবিউন, চ্যানেল আই ও সমকাল সেমিফাইনালে – BD Sports 24
  • ডেইলি স্টার, ঢাকা ট্রিবিউন, চ্যানেল আই ও সমকাল সেমিফাইনালে

    October 4th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৪ অক্টোবর: ‘কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলের সেমিফাইনালে উঠেছে ডেইলি স্টার, ঢাকা ট্রিবিউন, চ্যানেল আই ও সমকাল।

     

    আজ বাফুফের আর্টিফিসিয়াল টার্ফে প্রথম কোয়ার্টার ফাইনালে ডেইলি স্টার ৩-০ গোলে বাংলাদেশ প্রতিদিনকে হারায়। ডেইলি স্টারের মেহেদী দু’টি ও তারেক একটি গোল করেন। ম্যান অব দ্য ম্যাচ হন মেহেদী।

     

    দ্বিতীয় কোয়ার্টার ফাইনারে কামাল, আব্দুল্লাহ আল নওফেল ও আরিফের গোলে চ্যানেল আই ৩-১ গোলে জাগো নিউজকে হারায়। চ্যানেল আইয়ের আব্দুল্লাহ আল নওফেল ম্যান অফ দ্য ম্যাচ হন।

    তৃতীয় ও চতুর্থ কোয়ার্টার ফাইনালের নিষ্পত্তি হয় টাইব্রেকারে। তৃতীয় কোয়ার্টারে ঢাকা ট্রিবিউন ৪-২ গোলে বাংলা ভিশনকে এবং চতুর্থ কোয়ার্টার ফাইনালে সমকাল ৪-২ গোলে বৈশাখী টিভিকে হারায়।

     

    দুইটি ম্যাচই অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়। মিজানের গোলে বাংলাভিশন লিড নেয়। দ্বিতীয়ার্ধে মুনের গোলে সমতায় ফেরে ঢাকা ট্রিবিউন। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে শেষ হয়। বাইলজ অনুযায়ী সরাসরি টাইব্রেকার হয়। ঢাকা ট্রিবিউন ৪-১ গোলে বাংলাভিশনকে হারায়। টাইব্রেকারে সেভ এবং গোল করে ম্যান অব দ্য ম্যাচ হন ফজলে রাব্বি মুন।

     

    সমকাল ও বৈশাখী টেলিভিশনের ম্যাচ নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্র হয়। টাইব্রেকারে ৪-২ গোলে জয় পায় সমকাল। নির্ধারিত সময়ে দুটি এবং টাইব্রেকারে দুটি গোল করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন আরিফুল। নির্ধারিত সময়ে বৈশাখীর হয়ে একটি করে গোল করেন হারুন ও জাহিদ।

     

    সাবেক জাতীয় ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি, সাবেক দুই তারকা গোলরক্ষক আমিনুল হক ও বিপ্লব ভট্টাচার্য্য, বিএসজেএ’র সাবেক সাধারণ সম্পাদক জালাল আহমেদ চৌধুরী, বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম, বিএসজেএ’র কোষাধ্যক্ষ আবু সাদাত, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রাকিবুল হাসান, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আরাফাত জোবায়ের ম্যান অব দ্য ম্যাচ ট্রফি প্রদান করেন।

     

    আগামিকাল শনিবার একই মাঠে দু’টি সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। সকাল ১০.০০টায় ঢাকা ট্রিবিউন – ডেইলি স্টার ও সমকাল – চ্যানেল আই সেমিফাইনালে মুখোমুখি হবে।

     

    সেমিফাইনালে বিজয়ী দুই দল দুপুর ১২টায় ফাইনালে লড়বে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...