ডেভিস কাপ টেনিসে বাংলাদেশের হার – BD Sports 24
  • ডেভিস কাপ টেনিসে বাংলাদেশের হার

    January 30th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩০ জানুয়ারি: ওমানের মাস্কাটে অনুষ্ঠিত ডেভিস কাপ এশিয়া/ওশানিয়া জোন গ্রুপের আজকের খেলায় বাংলাদেশ দল সংযুক্ত আরব আমিরাতের কাছে ১-২ ম্যাচে পরাজিত হয়। আজ সন্ধ্যা বাংলাদেশ টেনিস ফেডারেশন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানায়।

    আজকের খেলার প্রথম এককে বাংলাদেশের মোহাম্মদ আখতার হোসেন রানা প্রথম সেটে ৫-৪ গেমে এগিয়ে থাকা অবস্থায় সংযুক্ত আরব আমিরাতের ওমর আল আওয়াধি অবসর নেন ফলে বাংলাদেশ ১-০ ম্যাচে এগিয়ে যায়। দ্বিতীয় এককে বাংলাদেশের দীপু লাল ২-৬, ২-৬ গেমে প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরাতের ফুহাদ জানাহির বিপক্ষে হেরে যায় ফলে সংযুক্ত আরব আমিরাত ১-১ ম্যাচে খেলায় সমতা ফিরিয়ে আনে।

    পরবর্তীতে দ্বৈতের খেলায় বাংলাদেশের অমল রায় ও রঞ্জন রাম জুটি ১-৬, ৩-৬ গেমে সংযুক্ত আমিরাতের ফারেশ ও ফাহাদ এর নিকট হেরে যান। ফলে বাংলাদেশ ১-২ ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের নিকট পরাজিত হয়।

    উল্লেখ্য, এবারের ডেভিস কাপ এশিয়া/ওশানিয়া জোন গ্রুপ-৪’র খেলায় অংশগ্রহণকারী দলসমুহকে দুটি গ্রুপে বিভক্ত করা হয়েছে।

    গ্রুপ ‘এ’তে রয়েছে সংযুক্ত আরব আমিরাত [১০৩], ইরাক [১১৪], ওমান [১০৯], মায়ানমার [১১২], বাংলাদেশ [১১৬] ও কিরঘিজস্তিান [১২৭] এবং গ্রুপ ‘বি’তে রয়েছে সিঙ্গাপুর [১০৬], তুর্কমেনিস্তান [১১১], মঙ্গোলিয়া [১১৩], বাহরাইন [১১৫], তাজিকিস্তান [১১৭] ও গুয়াম। দুই গ্রুপের দলগুলো রাউন্ড রবিন রিগ পদ্ধতিতে প্রতিযোগিতায় অংশগ্রহনণ করবে এবং প্রতিটি গ্রুপ থেকে দুটি দল চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করবে। চূড়ান্ত পর্বে এক গ্রুপের চ্যাম্পিয়ন ও অপর গ্রুপের রানার আপের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী দুটি দল গ্রুপ-৪ হতে গ্রুপ-৩তে উন্নীত হবে এবং ২০১৯ সালে ডেভিস কাপ গ্রুপ-৩ প্রতিযোগিতায় অংশ নেবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা