ডেল পোত্রোকে হারিয়ে ফাইনালে ইসনার – BD Sports 24
  • ডেল পোত্রোকে হারিয়ে ফাইনালে ইসনার

    March 31st, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ডটকম
    মিয়ামি, ৩১ মার্চ ২০১৮ : মিয়ামি ওপেন টেনিসের পুরুষ এককের ফাইনালে উঠেছেন যুক্তরাষ্ট্রের জন ইসনার। সেমিফাইনাল তিনি ৬-১, ৭-৬ (৭/২) গেমের সরাসরি সেটে আর্জেন্টিনার ডেল পোত্রোকে হারিয়ে এ কৃতিত্ব দেখান।

    ইসনার পুরো ম্যাচে ১৩টি এস মেরেছেন, ফাইনালে উঠতে সময় নিয়েছেন মাত্র এক ঘন্টা ২৩ মিনিট। ফাইনালে ইসনারের প্রতিপক্ষ বিশ্বের পাঁচ নম্বর খেলোয়াড় আলেক্সান্দার জেভরেভ। জার্মানির এ তারকা অপর সেমিফাইনালে স্প্যানিশ পাবলো কারেনো বুস্তাকে ৭-৬ (৭/৪), ৬-২ গেমে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করেন।

    উচ্ছ্বসিত ইসনার ম্যাচ শেষে বলেন, ‘ক্যারিয়ারে আমি অনেকগুলো বড় ম্যাচ খেলেছি, কিন্ত কোনটাতেই শুরুটা ভাল করতে পারিনি। যদিও দীর্ঘদিন ধরে আমি নিজের সেরাটাই খেলে আসছি। ফাইনালেও ধারাবাহিকতা ধরে রাখতে আমি প্রস্তুত।’

    এদিকে ডেল পোত্রো জানান বেশ কিছুদিন যাবত বড় কিছু ম্যাচ খেলে এখন তিনি কিছুদিন বিশ্রামে যেতে চান। মিয়ামি ওপেনের ফাইনালে জিততে পারলে ডেল পোত্রো বিশ্ব র‌্যাঙ্কিংয়ের তিন নম্বরে উঠে আসতেন। তবে তিনি মে মাসে ফ্রেঞ্চ ওপেনের জন্য নিজেকে প্রস্তুত করে তুলবেন বলে ইঙ্গিত দিয়েছেন।

    অপরদিকে মাত্র ৮৮ মিনিটে কারেনো বুস্তাকে পরাস্ত করে ফাইনালের টিকিট নিশ্চিত করেন জেভরেভ। ২০ বছর বয়সী জেভরেভ এ নিয়ে ক্যারিয়ারের সপ্তম এটিপি শিরোপার জন্য কোর্টে নামতে যাচ্ছেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০