ঢাকায় জয় অধরাই রয়ে গেলো সিলেটের – BD Sports 24
  • ঢাকায় জয় অধরাই রয়ে গেলো সিলেটের

    November 20th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ নভেম্বর: সিলেটে নিজেদের মাঠে টানা তিন ম্যাচ জয়। এরপর সিলেটেই নিজেদের চতুর্থ ম্যাচে খুলনা টাইটান্সের কাছে ৬ উইকেটে হার। ঢাকায় দ্বিতীয় পর্বের পাঁচ ম্যাচের চারটিতেই হার। ফলে ঢাকায় জয় অধরাই রয়ে গেছে সিলেটের। অবশ্য বৃষ্টির কারণে খুলনা টাইটান্সের বিপক্ষে ঢাকায় ১ পয়েন্ট পায় সিলেট। তাই ৮ ম্যাচে তাদের সংগ্রহ ৭। আর পয়েন্ট টেবিলে অবস্থান চতুর্থ। অপরদিকে ৫ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে রংপুর রাইডার্স।

    আজ সোমবার রংপুর রাইডার্সের বিপক্ষে জয়ের কাছাকাছি গিয়েও মাত্র ৭ রানে হেরে গেছে নাসির হোসেনের সিলেট সিক্সার্স।

    রংপুর রাইডার্সের দেয়া ১৭০ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে ২৫ রানে তিন উইকেট হারিয়ে বিপদে পড়ে সিলেট। এ অবস্থায় চতুর্থ উইকেট জুটিতে অধিনায়ক নাসির হোসেন ও সাব্বির রহমান ১১৭ রানের পার্টনারশিপ গড়ে জয়ের স্বপ্ন দেখান সিলেটকে। সাব্বির রহমান ৪৯ বলে সাত চার ও দুই ছক্কায় ৭০ রান করে আউট হন।

    অধিনায়ক নাসির হোসেন ৪৩ বল খেলে ৫০ রানে অপরাজিত থাকলেও জয়ের দেখা পায়নি তার দল। মাশরাফি ও থিসারা পেরেরার নিয়ন্ত্রিত বোলিংয়ে ৪ উইকেটে ১৬২ রানের বেশি এগুতে না পারায় ৭ রানে জিতে যায় রংপুর রাইডার্স।

    এর আগে টসে হেরে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৯ রানের বড় স্কোর গড়ে রংপুর। রংপুরের দুই ওপেনার উদ্বোধনী জুটিতে ৮০ রানের পার্টনারশিপ গড়ে বড় সংগ্রহের জানান দেন। ম্যাককালাম ২১ বলে ৩৩ এবং ক্রিস গেইল ৩৯ বলে ৫০ রান করে আউট হন। এছাড়া মোহাম্মদ মিথুন ২৫, পেরেরা ১৫ রান করে আউট হন। শেষদিকে রাভি বোপারার ১২ বলে দ্রুতগতির ২৮ রানে ৭ উইকেটে ১৬৯ রান করে রংপুর।

    সিলেটের বোলারদের মধ্যে আবুল হাসান দুটি এবং নাসির, ব্রেসনান ও প্লাংকেট একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন রংপুর রাইডার্সের ক্যারিবীয় ওপেনার ক্রিস গেইল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা