ঢাকা আবাহনী ও পুলিশ কোয়ার্টার ফাইনালে – BD Sports 24
  • ঢাকা আবাহনী ও পুলিশ কোয়ার্টার ফাইনালে

    December 26th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ ডিসেম্বর: ফেডারেশন কাপে গ্রুপ ‘ক’ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ঢাকা আবাহনী ও বাংলাদেশ পুলিশ এফসি। এই গ্রুপ থেকে বিদায় নিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ।

     

    আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের একমাত্র খেলায় ঢাকা আবাহনী ৫-১ গোলে পরাজিত করেছে আরামবাগ ক্রীড়াসংঘকে। ফলে ২ খেলায় পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে কোয়ার্টারে পা রাখে ঢাকা আবাহনী।

     

    আরামবাগ দুই খেলার দু’টিতে হেরে যাওয়ায় গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে। এই গ্রুপ থেকে কোয়ার্টারের টিকিট পেয়েছে বাংলাদেশ পুলিশ এফসি। দুই খেলায় ৩ পয়েন্ট নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয় তাদের।

     

    আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামের একমাত্র খেলার আরামবাগ ক্রীড়াসংঘের বিপক্ষে ৯ মিনিটে করা সানডে চিজুবার গোলে প্রথমার্ধে ১-০তে এগিয়ে থাকে ঢাকা আবাহনী।

     

    দ্বিতীয়ার্ধে জীবনের গোলে ব্যবধান দ্বিগুণ করে ঢাকা আবাহনী (২-০)। ৫৭ মিনিটে নাসির আরামবাগের জালে বল পাঠালে ৩-০তে এগিয়ে যায় আবাহনী।

     

    ৭৩ মিনিটে মামুনুল ইসলামের গোলে ৪-০তে এগিয়ে যায় ঢাকা আবাহনী। ৮০ মিনিটে সিটুলের গোলে ৫-০তে লিড নেয় আবাহনী। ৮৫ মিনিটে আরামবাগের মুরাদ একটি গোল শোধ করেন (১-৫)। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় আরামবাগ ক্রীড়াসংঘের বিপক্ষে ৫-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আকাশি-নীল জার্সিধারীরা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...