ঢাকা আবাহনী-মুক্তিযোদ্ধা প্রথমার্ধ ০-০ ড্র – BD Sports 24
  • ঢাকা আবাহনী-মুক্তিযোদ্ধা প্রথমার্ধ ০-০ ড্র

    October 28th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৭ অক্টোবর: ফেডারেশন কাপ ফুটবলের দ্বিতীয় দিনে ঢাকা আবাহনী এবং মুক্তিযোদ্ধা সংসদের মধ্যকার দিনের প্রথম খেলাটির প্রথমার্ধ ০-০ অমীমাংসিতভাবে শেষ হয়েছে। দুই দলই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলে। কিন্তু তা থেকে কোনো গোল আদায় করতে পারেনি তারা।

    ৩৫ মিনিটে একটি জোরালো আক্রমণ থেকে গোল আদায় করতে পারেনি ঢাকা আবাহনী। এ সময় ডান প্রান্ত দিয়ে ডি বক্সের ভেতরে আবাহনীর হাইতিয়ান ফরোয়ার্ড বেলফোর্ট মুক্তিযোদ্ধার কয়েকজন ডিফেন্ডারকে কাটিয়ে বামে ফাঁকায় দাঁড়ানো সানডে চিজুবাকে বল দেন। সানডের নেয়া বাম পায়ের শট সরাসরি মুক্তিযোদ্ধার গোলরক্ষক আরিফুজ্জামান হিমেলের হাতে আশ্রয় নেয়।

    ৩৮ মিনিটে ডান প্রান্ত দিয়ে বেলফোর্ট মুক্তিযোদ্ধার দুইজন ডিফেন্ডারকে কাটিয়ে গোলমুখে ক্রস করেন। তা থেকে আবাহনীর কোরিয়ান মিডফিল্ডার মিনভিওক কো কিছুটা বামে বল দেন ওয়ালি ফয়সালকে। ওয়ালি ফয়সালের নেয়া শট মুক্তিযোদ্ধার রক্ষণভাগের খেলোয়াড়ের গায়ে লেগে ফেরত আসে।

    ৪২ মিনিটে আক্রমণে যায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। এ সময় মুক্তিযোদ্ধার জাপানি মিডফিল্ডার ইউসুক-এর পাস থেকে বল পেয়ে স্ট্রাইকার বাল্লু ফেমাসার নেয়া শট আবাহনীর গোলরক্ষক মো: শহীদুল আলম ফিস্ট করে কর্নারের বিনিময়ে রক্ষা করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা