ঢাকা জেলা প্রথম মহিলা ফুটবল প্রতিযোগিতা বুধবার শুরু – BD Sports 24
  • ঢাকা জেলা প্রথম মহিলা ফুটবল প্রতিযোগিতা বুধবার শুরু

    December 26th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ ডিসেম্বর: ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ‘ঢাকা জেলা প্রথম মহিলা ফুটবল প্রতিযোগিতা’ আগামীকাল বুধবার থেকে ধানমন্ডি সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে শুরু হবে।

    যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার, এমপি এই ফুটবল প্রতিযোগিতা উদ্বোধন করবেন। বিশেষ অতিথি থাকবেন ঢাকা বিভাগীয় কমিশনার এম বজলুল করিম চৌধুরী।

    এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু স্টেডিয়ামের তৃতীয় তলার সভাকক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঢাকা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মিসেস ফাহমিদা খানম, সহসভাপতি কামরুন নাহার ডানা, সাধারণ সম্পাদক ফরহাদ জেসমিন লিটি।

    প্রতিযোগিতায় ঢাকার ৫টি উপজেলা সাভার, ধামরাই, কেরাণীগঞ্জ, নবাবগঞ্জ ও দোহার হতে ২টি করে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন থেকে ২টি করে দলসহ মোট ১৪টি দল এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

    অংশগ্রহণকারী দলগুলো হলো : সাভার (সবুজ), সাভার (লাল), ধামরাই (লাল), ধামরাই (সবুজ), নবাবগঞ্জ (লাল), নবাবগঞ্জ (সবুজ), কেরাণীগঞ্জ (লাল), কেরাণীগঞ্জ (সবুজ), দোহার (লাল), দোহার (সবুজ), ঢাকা সিটি উত্তর (লাল), ঢাকা সিটি উত্তর (সবুজ), ঢাকা সিটি দক্ষিণ (লাল), ঢাকা সিটি দক্ষিণ (সবুজ)।
    জাতীয় দল ও সার্ভিসেস দলের কোনো খেলোয়াড় এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে না। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ উভয় দলকে ট্রফি ও ব্যক্তিগত পদক ছাড়াও প্রতিটি খেলার সেরা খেলোয়াড়কে ট্রফি দেয়া হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮