ঢাকা টাইমস, আরটিভি, মানব জমিন ও এসএ টিভি’র জয় – BD Sports 24
  • ঢাকা টাইমস, আরটিভি, মানব জমিন ও এসএ টিভি’র জয়

    May 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ মে: আজ থেকে শুরু হয়েছে ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবল। ২৪টি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। সকাল ১০টায় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গোপালগঞ্জ-১ আসনের এমপি মুহাম্মদ ফারুক খান প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

    বিএসজেসির সভাপতি আসিফ ইকবাল উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর ১ আসনের এমপি এমএ আউয়াল, বেলী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুজ্জামান এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

    বিএসজেসির সাধারণ সম্পাদক সাকির রুবেন, সহ-সভাপতি মইনউদ্দিন তারেক, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক কামাল হোসেন বাবলু, সদস্য সচিব জসিম উদ্দিন রানা, যুগ্ম সদস্য সচিব মনির হোসেন, সদস্য মুকিত রুবেল, মেজবা উল হক, গাজী রাকিবুলসহ অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

    শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে আমাদের সময় ও সময় টিভির ম্যাচটি গোলশূন্য ড্র হয়। ম্যাচসেরা হন আমাদের সময়ের মইদুল আলম বাবু।

    দ্বিতীয় ম্যাচে ঢাকা টাইমস ১-০ গোলে হারায় বণিক বার্তাকে। একমাত্র গোলটি করেন আউয়াল খান পাওয়ার। ম্যাচসেরাও তিনি।

    তৃতীয় ম্যাচে নিউজ টুয়েন্টি ফোর মাঠে না আসায় ওয়াক ওভার পায় আর টিভি। ম্যাচ রেফারিরা নিয়ম অনুসারে আর টিভিকে ২-০ গোলে জয়ী ঘোষণা করেন।

    চতুর্থ ম্যাচে মানব জমিন ২-১ গোলে হারায় বিটিভিকে। জয়ী দলের আরিফ ও আবুবকর একটি করে গোল করেন। বিটিভির হয়ে একটি গোল শোধ করেন ফিরোজ। ম্যাচসেরা হন মানবজমিনের আবু বকর।

    পঞ্চম ম্যাচে এটিএন বাংলা ও কালের কন্ঠের ম্যাচটি গোলশূন্য ড্র হয়। ম্যাচসেরা হন কালের কণ্ঠের জাহিদ ই হাসান।

    ষষ্ঠ ম্যাচে এসএ টিভি ৩-০ গোলে হারায় বাংলা ভিশনকে। জয়ী দলের পক্ষে শওকত দুটি ও ফুয়াদ একটি গোল করেন। পুরো ম্যাচে অবদান রাখায় ম্যাচসেরা হন এসএ টিভির ফুয়াদ।

    ম্যাচ সেরার পুরস্কার প্রদান করেন বিএসজেসির উপদেষ্টা পরিষদের সদস্য ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সাবেক প্রশাসক মো: ইয়াহিয়া, সহসভাপতি মাইনউদ্দিন তারেক, সদস্য জিহাদুর রহমান, সদস্য বদরুল খোকন, ওয়ালটনের এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বেলী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুজ্জামান।

     

    আগামিকালের খেলা (রোববার)

    সকাল ০৮:১৫ বিডি নিউজ ২৪-নয়া দিগন্ত

    সকাল ০৯:০০ জাগো নিউজ-ডেইলি স্টার

    সকাল ০৯:৪৫ সময় টিভি-এটিএন নিউজ

    সকাল ১০:৩০ চ্যানেল ২৪-বণিক বার্তা

    সকাল ১১:১৫ মাছরাঙা টিভি-মানবজমিন

    দুপুর ১২:০০ নিউ নেশন-নিউজ ২৪

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা