ঢাকা মহানগরী প্রিমিয়ার, প্রথম ও দ্বিতীয় বিভাগ ভলিবল লিগের উদ্বোধন – BD Sports 24
  • ঢাকা মহানগরী প্রিমিয়ার, প্রথম ও দ্বিতীয় বিভাগ ভলিবল লিগের উদ্বোধন

    October 30th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩০ অক্টোবর: “ক্রনী গ্রুপ ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ, প্রথম ও দ্বিতীয় বিভাগ ভলিবল লিগ-২০১৭” আজ থেকে শুরু হয়েছে। সোমবার বিকেল তিনটায় ঢাকা ভলিবল স্টেডিয়ামে প্রধান অতিথি জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া এই লিগের শুভ উদ্বোধন ঘোষণা করেন ।

    বিশেষ অতিথি ছিলেন প্রিয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি মঈনুল ইসলাম বিপ্লব। ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম সম্পাদকদ্বয় অ্যাডঃ ফজলে রাব্বি বাবুল ও মোঃ আজিজুর রহমান, টূর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান মোঃ তাবিউর রহমান পালোয়ান, প্রিমিয়ার বিভাগ লিগের সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, প্রথম ও দ্বিতীয় বিভাগ লিগের সম্পাদক কাজী আব্দুল হান্নান, সদস্য মোস্তাফা কামালসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    এবারের লিগে ০৩টি বিভাগে মোট ২৮টি ক্লাব দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনে প্রিমিয়ার বিভাগের তিতাস ক্লাব ২৫-২০, ২৫-১৩, ২৫-২২ পয়েন্টে ৩-০ সেটে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে।

    আগামীকাল মঙ্গলবার প্রিমিয়ার বিভাগের খেলায় পানি উন্নয়ন বোর্ড-ওয়ারী ক্লাব দুপুর ২-৩০টায় এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ড-আজাদ স্পোর্টিং ক্লাব বিকেল ৪.০০টায় পরস্পরের মোকাবেলা করবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮