তরুণদের প্রাধান্য দিয়ে ভালো দল গড়া হয়েছে: সেন্টু – BD Sports 24
  • তরুণদের প্রাধান্য দিয়ে ভালো দল গড়া হয়েছে: সেন্টু

    October 14th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ অক্টোবর: ‘তরুণদের প্রাধান্য দিয়ে ভালো দল গড়া হয়েছে’। আজ বাফুফে ভবনে দলের ফুটবলারদের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে এসে এ কথা বলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের কোচ আব্দুল কাইয়ুম সেন্টু।

    তিনি জানান, সভাপতির ঐকান্তিক প্রচেষ্টায় ভালো দল গড়া হয়েছে এবার। আমাদের দল গঠনে তরুণদের প্রাধান্য দেয়া হয়েছে। দলের খেলোয়াড়দের গড় বয়স ২২ থেকে ২৩ বছর।

    তিনি বলেন, গত ১ সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করেছি আমরা। প্রতিদিন ২/৩ বেলা অনুশীলন করেছে আমাদের দলের খেলোয়াড়রা। লিগে ৫/৬ নম্বরে থাকার চেষ্টা করবো আমরা। তাছাড়া ভালো খেলে আলোচনায় আসার চেষ্টা থাকবে আমাদের। এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি জানান, এবারের প্রিমিয়ার লিগে দলে ৪/৫ জনের অভিষেক ঘটতে যাচ্ছে।

    তার দলের বিদেশি খেলোয়াড়দের সম্পর্কে তিনি বলেন, বিদেশিরা আশা করছি ভালো করবে। বড় দলগুলোর প্রিপারেশন বেশ ভালো। লিগে কী ধরনের ফলাফল করবো সেটা আগাম বলা যাচ্ছে না। টার্গেটটা এ মুহূর্তে না বলাটাই ভালো।

    দলের সভাপতি জহিরুল ইসলাম রোহেল বলেন, আমার কাছে খুবই ভালো লাগছে আব্দুস সালাম মুর্শেদীর সাথে বসে বক্তব্য দিতে পারছি। ছোটবেলায় আমি উনার খেলা দেখেছি। আমাদের সামর্থ্য অনুযায়ী আমরা চেষ্টা করেছি ভালো দল গড়তে। গতবারের চেয়ে ভালো রেজাল্ট করার চেষ্টা থাকবে আমাদের।

    দলের খেলোয়াড়দের পাওনা পরিশোধ সম্পর্কে তিনি বলেন, আগে কী ছিল আমি জানি না। আমাদের বর্তমান দলের খেলোয়াড়দের ৬০% টাকা ইতোমধ্যে পরিশোধ করেছি। বাকি টাকা প্রতি মাসের বেতরে সাথে দিয়ে দিবো আমরা।

    তিনি আরও বলেন, তাদের কিছু সমস্যার কথা বলেছে। যেমন আজকে তারা বলেছে তাদের টেলিভিশন নেই। আমি বলেছি আজও কিনে দিবো।

    বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী বলেন, মুক্তিযোদ্ধা নামটি অনেক গৌরবের। এজন্য মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র দলটিকে আমি আলাদাভাবে দেখি।

    দলের ম্যাচের আরিফুল ইসলাম, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, বাফুফে নির্বাহী কমিটির সদস্য শওকত আলী খান জাহাঙ্গীর এ সময় উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের খেলোয়াড়রা হলেন: আরিফুজ্জামান হিমেল, শেখ নাহিদ উদ্দিন, মো: রাজিব এবং ওমর ফারুক লিংকন (গোলরক্ষক); আলমগীর মোল্লা, মোহাম্মদ আসিফ হোসেন রিমন, মো: মোস্তাফিজুর রহমান সৈকত, কৃষ্ণ পদ বিশ্বাস, তানভীর রানা, সৈকত বড়ুয়া উত্তম, মোহাম্মদ ইমন, মো: নজরুল ইসলাম টিটন, মো: হাবিবুর রহমান নোলক, মাহাবুব হোসেন ফাহিম, ইউনুসা কামারা এবং সেন বাতেউ (রক্ষণভাগ); মো: শাহ আলমগীর অনিক, শংকর দাস, মোহাম্মদ সোহেল, মতিউর রহমান, মো: আবদুল্লাহ, সৈয়দ রাকিব খান ইভান, মোহাম্মদ তরিকুল ইসলাম, মো: সুজন বিশ্বাস, রুহিত সরকার, তাওয়েল হোসেন এবং ইউসুকি কাতো (মিডফিল্ডার); মোহাম্মদ শিহাব, মো: মেহেদী হাসান রয়েল, মো: হাসানুজ্জামান কায়েস, মোহাম্মদ আবদুল্লাহ তোফায়েল এবং বাল্লু ফেমাসা (ফরোয়ার্ড)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা