তাবারেজের চুক্তির মেয়াদ বাড়ালো উরুগুয়ে – BD Sports 24
  • তাবারেজের চুক্তির মেয়াদ বাড়ালো উরুগুয়ে

    September 22nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    উরুগুয়ে, ২২ সেপ্টেম্বর: অভিজ্ঞ কোচ অস্কার তাবারেজের সাথে চুক্তির মেয়াদ বাড়িয়েছে উরুগুয়ে। ৪ বছরের জন্য বেড়েছে তার চুক্তির মেয়াদ। এই চুক্তি অনুযায়ী ২০২২ কাতার বিশ্বকাপ পর্যন্ত উরুগুয়ের সাথেই থাকছেন তাবারেজ।

    শুক্রবার উরুগুয়ান ফুটবল এসোসিয়েশনের সাথে এই সংক্রান্ত চুক্তি সম্পন্ন করেছেন ৭১ বছর বয়সী তাবারেজ। ২০০৬ সাল থেকে তিনি উরুগুয়ের জাতীয় দলের সাথে এই দায়িত্ব পালন করে আসছেন। রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে পরাজিত হয়ে উরুগুয়ের বিদায়ের পর তাবারেজের ভবিষ্যত নিয়ে শঙ্কা দেখা দেয়। আগস্টে মেক্সিকোর বিপক্ষে প্রীতি ম্যাচে অনুর্ধ্ব-২০ দলের কোচ ফাবিয়ান কোয়িটো অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন। কিন্তু এরপর তাবারেজ আবারো জাতীয় দলে ফিরেছেন।

    বোকা জুনিয়র্স ও এসি মিলানের সাবেক এই বস এই নিয়ে দ্বিতীয় মেয়াদে উরুগুয়ের দায়িত্ব পালন করছেন। কাতারে যদি উরুগুয়ে খেলার সুযোগ পায় তবে চতুর্থবারের মত বিশ্বকাপে দলটির দায়িত্বে থাকবেন তাবারেজ। এর আগে তিনটি আসরেই উরুগুয়ে নক আউট পর্বে খেলেছিল। ২০১০ সালে তার অধীনে উরুগুয়ের চতুর্থ স্থান লাভ করে যা বিশ্বকাপের ইতিহাসে তাদের সেরা সাফল্য।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...