তামিম-সাকিবের ফিফটিতে ১৭১ রান সংগ্রহ টাইগারদের – BD Sports 24
  • তামিম-সাকিবের ফিফটিতে ১৭১ রান সংগ্রহ টাইগারদের

    August 5th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লডারহিল, ৫ আগস্ট: তামিম-সাকিবের ফিফটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি২০ ম্যাচে ৫ উইকেটে ১৭১ রান করেছে টাইগাররা। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ৭ রানেই বিদায় নেন ওপেনার লিটন দাস। ১ রানের বেশি এগুতে পারেননি তিনি।

    এরপর ওয়ানডাউনে নামা অভিজ্ঞ মুশফিকুর রহীম ব্যক্তিগত ৪ রানে প্যাভিলিয়নে ফেরত যান। দলীয় রান তখন ২৪। তৃতীয় উইকেটে তামিম-সৌম্য সরকার ২৪ রানের পার্টনারশিপ গড়েন। সৌম্য সরকার ১৮ বলে ১ বাউন্ডারি ও ১ ছক্কায় ১৪ রান করে সাজঘরে ফিরেন।

    এরপরের গল্পটা শুধুই তামিম ইকবাল ও সাকিব আল হাসানের। চতুর্থ উইকেটে বাংলাদেশের এই দুই নির্ভরযোগ্য ব্যাটসম্যান ৫০ বল মোকাবেলায় ৯০ রানের বড় পার্টনারশিপ গড়েন। তামিম ইকবাল ক্যারিয়ারের ষষ্ঠ ফিফটির সাহায্যে ৭৪ রান করে আউট হন। তার ৪৪ বলের ইনিংসে ৬টি বাউন্ডারি ও ৪টি ছক্কার মার রয়েছে।

    পঞ্চম উইকেটে সাকিব ও মাহামুদুল্লাহ ২৯ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন হন। সাকিব ক্যারিয়ারের সপ্তম ফিফটির দেখা পান আজ। মাত্র ৩০ বলে ফিফটি পূ্র্ণ করেন সাকিব। ৩৮ বলে ৯টি বাউন্ডারি ও একটি ছক্কার সাহায্যে ৬০ রান করে আউট হন টাইগার অধিনায়ক।

    শেষদিকে অভিজ্ঞ মাহামুদুল্লাহ ১০ বলে ১ বাউন্ডারিতে অপ. ১৩ এবং আরিফুল হক ১ রানে অপরাজিত থাকলে বাংলাদেশের স্কোর দাঁড়ায় ৫ উইকেটে ১৭১।

    ক্যারিবীয় বোলারদের মধ্যে অ্যাসলে নার্স ও কেমু পল দুটি করে এবং আন্দ্রে রাসেল নেন ১ উইকেট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা