তায়কোয়ানডোর সাধারণ সম্পাদককে ওয়ালটনের সংবর্ধনা – BD Sports 24
  • তায়কোয়ানডোর সাধারণ সম্পাদককে ওয়ালটনের সংবর্ধনা

    October 24th, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    এক্সিলেন্স ইন লিডারশিপ ক্যাটাগরিতে বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা এ্যাওয়ার্ড পেয়েছেন। আন্তর্জাতিকভাবে সুপরিচিত ও মর্যাদাপূর্ণ এ এ্যাওয়ার্ডপ্রাপ্তি বাংলাদেশের সুনাম বিশ্ব ক্রীড়াঙ্গনে আলোড়ন সৃষ্টি করেছে।

    আমেরিকার অফিসিয়াল তায়কোয়ানডো হল অব ফেম দুই বছর পর পর তায়কোয়ানডোতে বিশেষ অবদানের জন্য বিভিন্ন দেশের তায়কোয়ানডোর সাথে সম্পৃক্ত ব্যক্তিদের বিভিন্ন ক্যাটাগরিতে এ্যাওয়ার্ড প্রদান করে থাকে। তারই পেক্ষাপটে ২২ সেপ্টেম্বর নিউইয়র্ক শহরে এ্যাওয়ার্ড দেওয়া হয়। বাংলাদেশের জন্য সম্মান ও গৌরব বয়ে আনা এ্যাওয়ার্ড প্রাপ্তির জন্য বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাকে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আজ মঙ্গলবার সকালে সংবর্ধনা দেওয়া হয়েছে।

    জাতীয় ক্রীড়া পরিষদ জিমন্যাসিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল, সিনিয়র সহসভাপতি অহিদুজ্জামান মজুমদার, সহসভাপতি নজরুল ইসলাম বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুর রহমান স্বপন।

    মাহমুদুল ইসলাম রানা এ্যাওয়ার্ড ছাড়াও বাংলাদেশে তায়কোয়ানডো খেলার উন্নয়নে বিশেষ অবদানের জন্য দক্ষিণ কোরিয়ার ওয়ার্ল্ড তায়কোয়ানডো ফেডারেশন (WTF) ও ওয়ার্ল্ড তায়কোয়ানডো হেডকোয়াটার্স (KUKKIWON) হতে বিশেষ সম্মাননা সনদ অর্জন করেন।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা