তায়কোয়ানডোয় চট্টগ্রামের শ্রেষ্ঠত্ব অর্জন – BD Sports 24
  • তায়কোয়ানডোয় চট্টগ্রামের শ্রেষ্ঠত্ব অর্জন

    March 13th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ মার্চ ২০১৮: জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে বাংলাদেশ যুব গেমসের তায়কোয়ানডোয় চট্টগ্রাম বিভাগ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। তারা ৭টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৭টি ব্রোঞ্জ জয় করে এ কৃতিত্ব দেখায়।

    আজ মঙ্গলবার তায়কোয়ানডোয় বালক মাইনাস ৫১ কেজিতে স্বর্ণ পদক জয় করেন রংপুর বিভাগের মামুনুর রশিদ। এ ওজন শ্রেণিতে ঢাকা বিভাগের মো. শেখ সাদি রৌপ্য ও ব্রোঞ্জ জিতেছেন রাজশাহী বিভাগের মো. সবুজ  শেখ ও রংপুরের নাঈম ইসলাম।

    বালক মাইনাস ৫৫ কেজি ওজন শ্রেণিতে  ঢাকার মো. ইলিয়াস স্বর্ণ,  ঢাকার মো. মাহবুবুর রহমান রৌপ্য ও ব্রোঞ্জ পদক জিতেছেন রাজশাহীর ফয়সাল উদ্দিন ও চট্টগ্রামের নাফিউল আলম।

    বালিকা মাইনাস ৪৬ কেজি ইভেন্টে  স্বর্ণ পদক জিতেছেন ঢাকার খাতুনে জান্নাত এশা। এতে রৌপ্য জিতেন চট্টগ্রামের নৌরিন হুদা অমি এবং ব্রোঞ্জ পেয়েছেন চট্টগ্রামের ফিরোজা রাগিব ও ময়মনসিংহের সুরাইয়া আক্তার।

    বালিকা মাইনাস ৪৯ কেজিতে চট্টগ্রামের ইসরাত জাহান রিয়া স্বর্ণ, জান্নাতুল তামান্না তাবাচ্ছুম রৌপ্য ও ব্রোঞ্জ জিতেছেন ঢাকার  সাবিনা আক্তার ও ময়মনসিংহের মজিদা আক্তার মলি।

    বালিকা দ্বৈতে চট্টগ্রামের ইসরাত জাহান রিয়া ও সাবিহা সুলতানা রিমি জুটি স্বর্ণ জিতেন। তবে রৌপ্য ও বোঞ্জ জয় করেন যথাক্রমে ঢাকা ও ময়মনসিংহ। বালক দ্বৈতে স্বর্ণ জিতেছেন খুলনার সোহাগ কুমার চয়ন ও ফাহিম আহম্মেদ জুটি। অপরদিকে  রৌপ্য ও বোঞ্জ পেয়েছেন রাজশাহী, ঢাকা ও রংপুর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...