তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে মেসি – BD Sports 24
  • তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে মেসি

    October 21st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্সেলোনা, ২১ অক্টোবর: সেভিয়ার বিপক্ষে শনিবার লা লিগার ম্যাচে ডান হাতে আঘাত পেয়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন লিওনেল মেসি।

    এ কারণে বুধবার ইন্টার মিলানের বিপক্ষে ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগ ও চারদিন পর রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে খেলতে পারছেন না এই বার্সা সুপারস্টার।

    বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘বিভিন্ন পরীক্ষার পর মেসির ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরা পড়েছে। যে কারণে অন্তত তিন সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে।’

    এর অর্থ হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগ ও এল ক্ল্যাসিকো ছাড়াও ৩ নভেম্বর রায়ো ভায়োকানোর বিপক্ষে লা লিগা ও ৬ নভেম্বর ইতালিতে ইন্টার মিলানের বিপক্ষে ফিরতি দুটি সফরেও থাকছেন না মেসি। আশা করা হচ্ছে ১১ নভেম্বর রিয়াল বেটিসের বিপক্ষে ন্যু ক্যাম্পে তিনি দলে ফিরবেন।

    এ সম্পর্কে বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে বলেছেন, ‘এটা অবশ্যই আমাদের জন্য বড় দুর্ভাগ্যের বিষয়। আমরা জানি সে আমাদের কি দিতে পারে, একইসাথে প্রতিপক্ষও জানে সে কি। কিন্তু তারপরেও আমাদের প্রস্তুত থাকতে হবে। মেসির অনুপস্থিতিতে কিভাবে গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে আমরা সামনে এগিযে যাব সেটাই এখন মূল চ্যালেঞ্জ।’

    ক্যাম্প ন্যুতে ২৬ মিনিটে কাল মাঠ ত্যাগের আগে ১২ মিনিটে দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেছিলেন মেসি। টেবিলের তৃতীয় স্থানে থাকা সেভিয়ার বিপক্ষে দারুণ এই জয়ে লা লিগায় শীর্ষে উঠে এসেছে কাতালান জায়ান্টরা।

    সেভিয়ার ফ্র্যাংকো ভাজকুয়েজের সাথে ধাক্কা লেগে মেসি মাটিতে পড়ে গেলে ডান হাতে ব্যাথা পান। প্রাথমিক চিকিৎসা শেষে সুস্থ না হওয়ায় তাকে মাঠের বাইরে নিয়ে আসা হয়। তার স্থানে বদলী হিসেবে মাঠে নামেন ওসমানে ডেম্বেলে। এর আগে ফিলিপ কুটিনহোর গোলে ম্যাচের মাত্র ২ মিনিটেই এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা। এই গোলে এসিস্ট করেছিলেন মেসি। পেনাল্টি থেকে ৬৩ মিনিটে সুয়ারেজ বার্সার পক্ষে তৃতীয় গোলটি করেন। পাবলো সারাবিয়া ও লুইস মুরিয়েলের গোলে সেভিয়া দুই গোল পরিশোধ করলেও ইভান রাকিটিচের ভলিতে বার্সার জয় নিশ্চিত হয়। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা