তীর জাতীয় আরচারী চ্যাম্পিয়নশিপ শুরু – BD Sports 24
  • তীর জাতীয় আরচারী চ্যাম্পিয়নশিপ শুরু

    December 18th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা, ১৮ ডিসেম্বর ২০১৮

    তীর জাতীয় আরচারী চ্যাম্পিয়নশিপ আজ মঙ্গলবার থেকে টঙ্গির আরচারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শুরু হয়েছে।উদ্বোধন করেন সিটি গ্রুপের বিপণন বিভাগের প্রধান মো. ফরহাদ হোসেন।

    তিনদিনব্যাপী এ চ্যাম্পিয়নশিপের প্রথম দিনে আজ রিকার্ভ পুরুষ. রিকার্ভ মহিলা এবং কমপাউন্ড পুরুষ ও কম্পাউন্ড মহিলা কোয়ালিফিকেশন র‌্যাংকিং রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়।

    রিকার্ভ পুরুষ ইভেন্টে বাংলাদেশ আনসারের মো. রুমান সানা সর্বমোট ৬৫৪ স্কোর করে প্রথম, তীরন্দাজ সংসদের ইব্রাহিম শেখ রেজোয়ান ৬৪২ স্কোর করে দ্বিতীয় এবং তীরন্দাজ সংসদের মো. সাকিব মোল্লা ৬৪১ স্কোর করে র‌্যাংকিংয়ে তৃতীয় স্থান অর্জন করেন।

    এদিকে রিকার্ভ মহিলা ইভেন্টে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের দিয়া সিদ্দিকী সর্বমোট ৬৩০ স্কোর করে প্রথম, তীরন্দাজ সংসদের বিউটি রায় ৬২৫ স্কোর করে দ্বিতীয় এবং ঢাকা আর্মি আরচ্যারী ক্লাবের নাসরিন আক্তার ৬০৫ স্কোর করে র‌্যাংকিংয়ে তৃথীয় স্থান লাভ করেন।

    অপরদিকে কম্পাউন্ড পুরুষ ইভেন্টে বাংলাদেশ আনসারের আবুল কাশেম মামুন সর্বমোট ৬৯৩ স্কোর করে প্রথম, তীরন্দাজ সংসদের অসীম কুমার দাস ৬৮৯ স্কোর করে দ্বিতীয় এবং তীরন্দাজ সংসদের সিয়াম সিদ্দিকী ৬৮৩ স্কোর করে র‌্যাংকিংয়ে তৃতীয় হন।

    এ ছাড়া কম্পাউন্ড মহিলা ইভেন্টে ঢাকা আর্মি আরচ্যারী ক্লাবের সুস্মিতা বণিক সর্বমোট ৬৮২ স্কোর করে প্রথম, বাংলাদেশ আনসারের বন্যা আক্তার ৬৫৭ স্কোর করে দ্বিতীয় এবং তীরন্দাজ সংসদের রিতু আক্তার ৬৫৪ স্কোর করে ৩ৃতীয় হয়েছেন।

    ১৯ ডিসেম্বর দ্বিতীয় দিনে সকাল ৮টা থেকে রিকার্ভ দলগত, রিকার্ভ একক এবং কম্পাউন্ড দলগত ও কম্পাউন্ড এককের খেলা অনুষ্ঠিত হবে।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা