তৃতীয় জাতীয় থ্রোবল প্রতিযোগিতা শুরু – BD Sports 24
  • তৃতীয় জাতীয় থ্রোবল প্রতিযোগিতা শুরু

    August 27th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৭ আগস্ট: আজ থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন তৃতীয় জাতীয় থ্রোবল প্রতিযোগিতা-২০১৮ (পুরুষ)।’ আজ সকালে পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

    বিশেষ অতিথি ছিলেন এশিয়ান থ্রোবল ফেডারেশনের সভাপতি ড. মুস্তফা কামাল বিন মাওলাত, দাতো’সেরি ও রেডিও টুডের হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট জহিরুল ইসলাম টুটুল। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান ও যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

    উদ্বোধনী দিনে জয় পেয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সাতক্ষীরা জেলা, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ জেল, বিজেএমসি ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।

    দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ আনসার ২-১ সেটে হারায় ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে। দ্বিতীয় ম্যাচে সাতক্ষীরা জেলা ২-১ সেটে জয় পায় শরীয়তপুর জেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে। তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ও খুলনা জেলা ক্রীড়া সংস্থা। পুলিশ ২-১ সেটে জয় পায়।

    চতুর্থ ম্যাচে লড়ে আনসার ও গাজীপুর জেলা। আনসার ২-১ ব্যবধানে জয় পায়। পঞ্চম ম্যাচে বাংলাদেশ জেল ২-১ সেটে হারায় সাতক্ষীরা জেলাকে। ষষ্ঠ ম্যাচে নড়াইল জেলা ২-১ ব্যবধানে হারায় বিজেএমসিকে। পরের ম্যাচেই বিজেএমসি ২-১ ব্যবধানে ঢাকা জেলাকে হারায়। দিনের অষ্টম ম্যাচে মুখোমুখি হয় সাতক্ষীরা ও পুলিশ। বর্তমান চ্যাম্পিয়ন পুলিশ ২-১ ব্যবধানে জয় পায়।

    এবারের প্রতিযোগিতায় ১২টি দল দুটি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদ্বদ্বিতা করছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা