তৃতীয় জাতীয় থ্রোবল প্রতিযোগিতা কাল শুরু – BD Sports 24
  • তৃতীয় জাতীয় থ্রোবল প্রতিযোগিতা কাল শুরু

    August 26th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ আগস্ট: আগামীকাল সোমবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন তৃতীয় জাতীয় থ্রোবল প্রতিযোগিতা-২০১৮ (পুরুষ)।’ পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা বুধবার পর্যন্ত চলবে।

    আজ বিকেলে বাংলাদেশ অলিম্পিক ভবনের ডাচ-বাংলা অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত তুলে ধরেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান।

    সংবাদ সম্মেলনে জানানো হয় গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব এবং রানার্স আপ খুলনা জেলা ক্রীড়া সংস্থাসহ মোট ১২টি দল দুই গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। এর মধ্যে সার্ভিসেস দল চারটি ও জেলা দল ৮টি। বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের নতুন কমিটির এটা প্রথম জাতীয় প্রতিযোগিতা।

    দুই গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল সেমিফাইনালে এবং দুই সেমিফাইনাল বিজয়ী দল ফাইনালে খেলবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি, মেডেল ও প্রাইজমানি দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। পাশাপাশি ১২ দলের সবাইকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি ও শর্টস দেওয়া হবে।

    সংবাদ সম্মেলনে ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ওয়ালটন গ্রুপ প্রায় সবগুলো ফেডারেশন ও অ্যাসোসিয়েশনের সঙ্গে কাজ করেছে এবং করছে। বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সঙ্গে আমরা ওয়ালটন পরিবার শুরু থেকেই ছিলাম। এর আগে তাদের দুটি জাতীয় (পুরুষ ও মহিলা) প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করেছি। তারই ধারাবাহিকতায় এবারও তাদের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। আগে পুরুষ ও মহিলাদের জাতীয় প্রতিযোগিতা একসঙ্গে হলেও এবার আলাদা হচ্ছে। কারণ অংশগ্রহণকারী দলের সংখ্যা বেড়েছে। সামনে মহিলাদের আলাদাভাবে জাতীয় টুর্নামেন্ট হবে। এই প্রতিযোগিতায় যারা ভালো করবে তাদের নিয়ে থ্রোবলের জাতীয় দল গঠন করা হবে। অন্যান্য প্রতিযোগিতার মতো এই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। তাদের জন্য অল্প করে হলেও প্রাইজমানি থাকবে। আমরা চাই তরুণ প্রজন্ম খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত হয়ে মাদক ও অন্যান্য খারাপ কর্মকাণ্ড থেকে বিরত থাকুক। আমি এই প্রতিযোগিতার সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।’

    সংবাদ সম্মেলনে থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও অন্যান্য কর্মকর্তাগণ এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে আসায় ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানান।

    সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামানের নান্দনিক উপস্থাপনায় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি রায়হান উদ্দিন ফকির, যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামান, কোষাধ্যক্ষ আমজাদ হোসেন মজনু, নির্বাহী কমিটির সদস্য হেলালউদ্দিন খান এবং নির্বাহী কমিটির সদস্য ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক পরাগ আরমান।

    সংবাদ সম্মেলনের শেষদিকে খুলনার সুন্দরবন থ্রোবল ক্লাবের পক্ষ থেকে নতুন কমিটির প্রত্যেককে সুদৃশ্য ক্রেস্ট উপহার হিসেবে দেয়া হয়। সবশেষে জার্সি উন্মোচনের মধ্য দিয়ে সংবাদ সম্মেলনের সমাপ্তি ঘটে।

    অংশগ্রহণকারী দলগুলো হলো:

    গ্রুপ-ক: বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব, বাংলাদেশ জেল, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা, শরীয়তপুর জেলা ক্রীড়া সংস্থা এবং ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থা।

    গ্রুপ-খ: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পাটকল সংস্থা (বিজেএমসি), নড়াইল জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...