তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল শনিবার শুরু – BD Sports 24
  • তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল শনিবার শুরু

    October 4th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৪ অক্টোবর: আগামী ৬ অক্টোবর শনিবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা-২০১৮।’ পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে সোমবার পর্যন্ত।

    প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ বৃহস্পতিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান, টুর্নামেন্ট কমিটির সচিব হেলাল উদ্দিন এবং যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

    সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীসহ ১০টি দল অংশ নিতে যাচ্ছে। দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হবে। দুই গ্রুপের সেরা দুটি করে মোট চারটি দল সেমিফাইনালে উন্নীত হবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেলের পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া অংশ নেওয়া দশটি দলকেই ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

    সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় জাতীয় মহিলা থ্রোবলের আগের দুটি আসর অনুষ্ঠিত হয়েছে। আগে পুরুষ জাতীয় থ্রোবলের সঙ্গে মেয়েদের জাতীয় থ্রোবলও হত। কিন্তু দলের সংখ্যা বেড়ে যাওয়ায় এবার মেয়েদের জাতীয় প্রতিযোগিতা আলাদা করে করা হয়েছে। এবারও আমরা মেয়েদের থ্রোবলের পাশে আছি। বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সঙ্গে আমরা ওয়ালটন পরিবার শুরু থেকেই ছিলাম। অন্যান্য প্রতিযোগিতার মতো এই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। আমি এই প্রতিযোগিতার সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।’

    সংবাদ সম্মেলনে থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও অন্যান্য কর্মকর্তাগণ এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে আসায় ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানান।

    অংশগ্রহণকারী দলগুলো হলো:

    গ্রুপ-ক: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থা।

    গ্রুপ-খ: সাতক্ষীরা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, খুলনা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ পাটকল করপোরেশন (বিজেএমসি), গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম /এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা