তৃতীয় জয় পেলো খেলাঘর – BD Sports 24
  • তৃতীয় জয় পেলো খেলাঘর

    February 28th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৮ ফেব্রুয়ারি: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তৃতীয় জয়ের দেখা পেয়েছে খেলাঘর সমাজকল্যাণ সমিতি। আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের ষষ্ঠ ম্যাচে কলাবাগান ক্রীড়া চক্রকে ১৫ রানে হারিয়েছে তারা।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে অশোক মেনারিয়ার ৯৫ রানের ওপর ভর করে খেলাঘর ৫০ ওভারে ২৩৮ রানে অলআউট হয়। অশোক মেনারিয়া ৯৮ বলে ৭টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ওই রান করেন।

    এছাড়া অমিত মজুমদার ৪২, মাহিদুল ইসলাম অংকন ২৫, ওপেনার রবিউল ইসলাম রবি ২১ রান করেন।

    কলাবাগানের বোলারদের মধ্যে রাহাতুল ফেরদৌস ৩টি এবং মুক্তার আলী ও নাহিদ হাসান দুটি করে উইকেট নেন।

    ২৩৯ রানে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে খেলাঘরের তিন বোলার হাসান মাহমুদ, রবিউল ইসলাম রবি ও আনজুম আহমেদের মারাত্মক বোলিংয়ে মাত্র ৩৪ রানেই ৭ উইকেট হারায়। এই তিন বোলারের দাপটে কলাবাগানের তিন ব্যাটসম্যান রানের খাতাও খুলতে পারেননি। এরা হলেন মোহাম্মদ আশরাফুল আকবর-উর-রহমান ও অধিনায়ক মুক্তার আলী। এছাড়া ওয়ালিউল করিম (১), তাসামুল হক (১), মাহমুদুল হাসান (২) এবং রাহাতুল ফেরদৌস ১১ রান করে আউট হন।

    অষ্টম উইকেট জুটিতে তৈয়বুর রহমান আবুল হাসান ১৩৬ রানের পার্টনারশিপ গড়ে বিচ্ছিন্ন হন। ৯ নম্বরে ব্যাট করতে নামা আবুল হাসান ৭৬ রান করে আউট হন। দলীয় রান তখন ১৭০। এরপর দলীয় ২০৩ রানে আউট হন ৭ নম্বরে ব্যাট করতে নামা তৈয়বুর রহমান। মাসুম খানের বলে উইকেটরক্ষক অংকনের হাতে ধরা পড়ার আগে নিজের নামের পাশে যোগ করেন ৮১ রান। এটি দলীয় সর্বোচ্চ স্কোর।

    দশম উইকেট জুটিতে সঞ্জিত সাহা ও নাহিদ হাসান ২০ রান যোগ অপরাজিত থাকলে ৫০ ওভারে ২২৩ রানের বেশি এগুতে পারেনি কলাবাগান। ফলে ১৫ রানে জিতে যায় খেলাঘর সমাজকল্যাণ সমিতি।

    ম্যাচসেরা হন বিজয়ী দলের অশোক মেনারিয়া। ৬ খেলায় দুই দলের পয়েন্ট সমান ৬।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...